adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ায় পৌঁছেই মুশফিক-ইমরুলদের সেলফি

k-1স্পাের্টস ডেস্ক : আফগানিস্তানের পর ইংল্যান্ড সিরিজ। এরপরই বিপিএল। দম ফেলার আগেই অস্ট্রেলিয়ায় কন্ডিশনিং ক্যাম্প। দম ফেলবার ফুরসতটুকুও নেই টাইগার ক্রিকেটারদের। কন্ডিশনিং ক্যাম্প শেষে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ। এরই মধ্যে বাংলাদেশের প্রায় অর্ধেক ক্রিকেটার অস্ট্রেলিয়ায় পৌঁছে গেছেন।
 

k-2বিপিএলের ফাইনাল শেষে বাকিরা এখনো না আসায় অবসর সময় কাটাচ্ছেন মুশফিবুর রহিম-তাসকিন আহমেদরা। কেউ পরিচিতদের সাথে আড্ডা কেউবা হোটেলে টানা ঘুম আর বাকিরা বেরিয়েছেন সিডনির নির্মল বাতাস গায়ে নিতে। আর ভালো লাগার মূহূর্তগুলো ভক্দদের সাথে ফেসবুকে শেয়ার করছেন ক্রিকেটাররা।
অস্ট্রেলিয়ায় সময়টা ভালো কাটছে মুশফিক-ইমরুলদের

k-3সিডনিতে একটি ক্যাফের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন মুশফিকুর রহিম। আর তাতে ক্যাপশন দিয়েছেন ‘আলহামদুলিল্লাহ। সিডনিতে পৌঁছে সেলফি।’ ছবি তোলাতে কম যান না ইমরুল কায়েসও। দুটি আলাদা ছবি পোস্ট করেছেন বাম হাতি এই ব্যাটসম্যান। প্রথমটি মুশফিকের সাথে আর অন্যটি সতীর্থদের সঙ্গে ডিনারে।
 
ক্যাপশনে ইমরুল লিখেছেন ‘সুন্দর রৌদ্রকর উজ্জ্বল দিনে মুশির সঙ্গে।’ ‘আলহামদুলিল্লাহ। এখানে পৌঁছে সতীর্থদের সঙ্গে প্রথম ডিনার করছি।’
গাড়ির সাথে ছবি তুলেছেন তাসকিন আহমেদ। ছবিতে দারুণ হাস্যোজ্জল দেখাচ্ছে এই পেসারকে। শনিবার সিডনিতে পৌছাবেন সাকিব-তামিমরা। এরপরই শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প। ১৯ ডিসেম্বর নিউজিল্যান্ড যাবে টাইগার ক্রিকেটাররা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া