adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পায়ের রগ কেটে নদীতে ফেলে দিলো ব্যবসায়ীকে

RAG KATAডেস্ক রিপোর্ট : চাঁদপুরে টাকা লেন-দেন নিয়ে মো. শামীম (৩৫) নামে এক ব্যবসায়ীর হাতে-পেটে উপর্যপুরি ছুরিকাঘাত ও পায়ের রগ কেটে ডাকাতিয়া নদীতে ফেলে দিয়েছে পিয়াস ও নিরব নামে দুই সহপাঠী।

শনিবার রাত ১১টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কের চাঁদপুর সেতুর উপর এই ঘটনা ঘটে।

শামীম চট্টগ্রাম কাপ্তাই এলাকার রাস্তার মাথার কাদের প্রধানিয়া বাড়ির আলমগীর হোসেনের ছেলে। তার নানার বাড়ি চাঁদপুর সদর উপজেলার মুন্সিরহাট এলাকায়। সে কাপ্তাই এলাকার একজন মতস্য ব্যবসায়ী।

পুলিশ জানায়, ওই সহপাঠীদের সাথে শামীমের ৩০ হাজার টাকার লেন-দেন ছিলো। তারা ৩০ হাজারের পরিবর্তে ১ লাখ টাকা দাবি করলে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে তারা শামীমের পেটে পাঁচটি ও হাতে ছুরিকাঘাত এবং বাম পায়ের দু’টি রগ কেটে ডাকাতিয়া নদীতে ফেলে দেয়। আহত অবস্থায় শামীম পাড়ে উঠতে পারলেও অজ্ঞান অবস্থায় থাকে এবং প্রচুর রক্তক্ষরণ হয়। এ সময় বাবুল নামে এক জেলে নদীর পাড়ে তাকে দেখতে পেয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম জানান, টাকা লেন-দেন নিয়ে পিয়াস ও নিরবসহ আরো অজ্ঞাতনামা দু’জন যুবক ব্যবসায়ীকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। তার মা সাগরী বেগমের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। সহপাঠী যুবকদের খুঁজে আইনি ব্যবস্থা নেয়া হবে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিতসক গোলাম রায়হান জানান, আহত ব্যবসায়ীর অবস্থা খুবই আশঙ্কাজনক। চিকিতসা চলছে। তবে উন্নত চিকিতসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া