২০শে আগস্ট, ২০১৯ ইং | ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

খালেদা জিয়ার উপদেষ্টা সাংবাদিক শওকত মাহমুদ গ্রেপ্তার

index_79312_0নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএফইউজে’র একাংশের সভাপতি শওকত মাহমুদকে আটক করা হয়েছে। আজ সকালে রাজধানীর পান্থপথ থেকে তাকে আটক করে আইন-শৃঙ্খলা রাকারী বাহিনীর সদস্যরা।
তবে ঠিক কী অভিযোগে তাকে আটক করা হয়েছে তা জানা যায়নি।তাৎণিকভাবে শওকত মাহমুদকে আটকের কথা পুলিশ স্বীকার না করলেও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল শওকত মাহমুদকে আটকের কথা স্বীকার করেছেন। তিনি বলেছেন, মামলা থাকায় তাকে আটক করা হয়েছে।

আদর্শ ঢাকা আন্দোলনের উদ্যোগে আজ বেলা ১১টার দিকে রাজধানীর কারওয়ান বাজারের সামুরাই কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলনে সংগঠনের সদস্য সচিব হিসাবে শওকত মাহমুদের বক্তব্য রাখার কথা ছিল। সংবাদ সম্মেলনের ঠিক আগে সামারাই সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়।
সংবাদ সম্মেলনে তথ্য-উপাত্তসহ ঢাকা দণি ও উত্তর এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের অনিয়ম ও কারচুপি তুলে ধরার কথা ছিল।

শওকত মাহমুদকে আটক করে নিয়ে যাওয়ার পর সমবেত হওয়া অন্যরা সেখান থেকে চলে যান। এদের মধ্যে ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, আদর্শ ঢাকা আন্দোলনের আহবায়ক অধ্যাপক এমাজ উদ্দিন আহমেদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের সভাপতি কবি আব্দুল হাই শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া