১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বললেন, বাংলাদেশ বিশ্বকাপের ফাইনালে খেলবে

স্পোর্টস ডেস্ক : আর ক’দিন পরেই ইংল্যান্ডের মাটিতে ক্রিকেট বিশ্বকাপের যুদ্ধে নামবে ১০টি দল। সেখানে ২২ গজের লড়াইয়ে নামবে বাংলাদেশের টাইগাররাও। ক্রিকেটারদের বিশ্বকাপে নজর আছে দেশের জাতীয় ফুটবলারদেরও। লাওস বধ করে ফুটবল বিশ্বকাপের মূল বাছাই পর্বের লক্ষ্যে থাইল্যান্ড যাওয়া লাল-সবুজদের অধিনায়ক জামাল ভূঁইয়া শুভকামনা জানিয়েছেন সাকিব-মাশরাফিদের।

শুধু শুভ কামনা নয়, মাশরাফিদের হাতে ক্রিকেট বিশ্বকাপ দেখতে চান দেশের জাতীয় ফুটবল দলের অধিনায়ক। তিনি বলেন, বাংলাদেশ ফুটবল দলের পক্ষ থেকে সবাইকে শুভ কামনা জানাই। এবার দলটা দেখেছি। অনেক ভালো ও ভারসাম্য হয়েছে দলটা। বেস্ট দলই হয়েছে বাংলাদেশের। আমি আশা করবো তারা ফাইনাল খেলবে। এবং ফাইনাল জিতবে। বিশ্বকাপ পাবে।

সঙ্গে টাইগারদের একটা পরামর্শও দিয়েছেন তিনি, ‘শুধু একটা পরামর্শ থাকবে। তারা যাতে চাপ না নেয়। যেন খেলাটাকে ইনজয় করে। তাহলেই সহজেই ম্যাচের রেজাল্ট পাবে মাশরাফিরা। শুভ কামনা রইলো।’

এদিকে থাইল্যান্ডে ১০ দিনের ক্যাম্প শেষে দুটি প্রস্তুতি ম্যাচ ২৪ তারিখ রওনা দিয়েছে বাংলাদেশ দল। থাইল্যান্ডে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে মাঝে। ২৮ মে এবং ১ জুন থাই লিগে দুটি দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এয়ার ফোর্স ইউনাইটেড ফুটবল ক্লাবের সঙ্গে জামাল ভূঁইয়ারা প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবেন ২৮ মে। ১ জুন দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষ ব্যাংকক গ্লাস পাথুম ইউনাইটেড। দুটি ক্লাবই গত মৌসুমে থাই লিগ-১ থেকে নেমে গেছে থাই লিগ-২ তে। ৩ জুন লাওসের উদ্দেশ্যে রওনা দেবে লাল-সবুজরা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া