২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

adv

চুরি যাওয়া শিশুটি লাশ হয়ে ফিরল

ডেস্ক রিপাের্ট : সাত দিন আগে জানালার গ্রিল কেটে ঘুমন্ত মা-বাবার কোল থেকে আড়াই মাস বয়সী শিশু আবদুল্লাহকে চুরি করে নিয়ে গিয়েছিল দুর্বৃত্তরা। চুরি যাওয়া শিশুটিকে সাত দিন পর ফিরে পেয়েছেন মা-বাবা। তবে জীবিত নয় মৃত।

রোববার দুপুরে অপহরণকারী চক্রের মূল হোতা হৃদয় চাপরাশীর (২০) স্বীকারোক্তি অনুযায়ী মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা গ্রামের কাচারিবাড়ি এলাকার একটি মৎস্য খামারের টয়লেটের ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। শিশু আবদুল্লাহ বিশারীঘাটা গ্রামের দলিল লেখক মো. সোহাগ হাওলাদারের ছেলে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (মোরেলগঞ্জ সার্কেল) রিয়াদুল ইসলাম জানান, গেল রোববার দিবাগত রাত তিনটার দিকে বিশারীঘাটা গ্রামের সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সী ছেলে আবদুল্লাকে জানালার গ্রিল কেটে ঘুমন্ত মা-বাবার কোল থেকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে

পরে মোবাইল ফোনে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনার পর থেকে থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ ও পিবিআইর কয়েকটি দল অভিযানে নামে। পর্যায়ক্রমে পুলিশ এ চক্রের ছয়জনকে আটক করে এবং একটি মোটরসাইকেল জব্দ করে। সর্বশেষ গতকাল শনিবার বিশেষ প্রযুক্তি ব্যবহার করে পিবিআই’র একটি দল ঢাকা থেকে হৃদয় ঘটনার মূল হোতা হৃদয় চাপরাশীকে আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী রোববার দুপুরে বিশারীঘাটা গ্রামের কাচারিবাড়ি এলাকার একটি মৎস্য খামারের টয়লেটের ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পরে শিশুটির বাবা ঘটনাস্থলে গিয়ে সন্তানের লাশ সনাক্ত করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মার্চ ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া