adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা ও রাজাকাররা ক্ষমতা দখলের পাঁয়তারা করছে : ইনু

Mymensingh1454241065নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : খালেদা জিয়া ও রাজাকাররা ক্ষমতা দখলের পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

রোববার দুপুরে ময়মনসিংহ টাউন হল প্রাঙ্গণে জেলা জাসদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

হাসানুল হক ইনু বলেন, ‘মনে রাখবেন, খালেদা জিয়ার হাত ধরে জঙ্গিরা মাথাচাড়া দিয়ে উঠেছিল। আসুন জঙ্গিনেত্রী, আগুন সন্ত্রাসী খালেদা জিয়া, বিএনপি, জামাত, জঙ্গিবাদ, রাজাকারদের শক্ত হাতে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করি। আর যেন বাংলাদেশের মাটিতে খালেদা জিয়া, বিএনপি, জামাত, জঙ্গিবাদ, রাজাকাররা ঘাঁটি ও খুঁটি গাড়তে না পারে।’ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাসদের ময়মনসিংহ জেলা সম্মেলনের উদ্বোধন করেন হাসানুল হক ইনু। 

তিনি আারো বলেন, ‘বিগত সাত বছরে বাংলাদেশকে আমরা সঠিক ইতিহাসের পথে সংবিধানের পথে, গণতন্ত্রের পথে আনার উদ্যোগ গ্রহণ করলাম। আর খালেদা জিয়া জঙ্গি ও রাজাকারদের সঙ্গে নিয়ে আবার ক্ষমতা দখলের চক্রান্ত শুরু করলেন। বাংলাদেশে গণতন্ত্র স্থায়ী ও নিরাপদ করতে হলে খালেদা ও জামায়াতকে আর ক্ষমতা দখল করতে দেওয়া যাবে না। খালেদার হাত ধরে জঙ্গিরা আর যাতে ঘাঁটি ও খুঁটি গাড়তে না পারে সে ব্যবস্থা করাই হচ্ছে গুরুত্বপুর্ণ কাজ। জামায়াতকে নিষিদ্ধ করলে, জঙ্গিদের দমন করলে যুদ্ধাপরাধীদের ফাঁসি দিলে বাংলাদেশ নিরাপদ হবে। 

জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের সাধারণ সম্পাদক শরীফ নূরুল আম্বিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, লুৎফা তাহের, সাংগঠনিক সম্পাদক শওকত রায়হান, নারী জোটের আহ্বায়ক আফরোজা রীনা, শিক্ষা বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান মোক্তাদির, কেন্দ্রীয় নেতা শফিউদ্দিন মোল্লা, জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্ন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, সম্মেলন কমিটির আহ্বায়ক রতন সরকারসহ অন্যরা। জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন অনুষ্ঠান সঞ্চালনা করেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া