২৫শে মে, ২০১৯ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

নতুন ঢাকা চান নিপুন, কেঁদেছেন স্পর্শিয়া

বিনোদন প্রতিবেদক : চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৭০ জনেরও বেশি মানুষের প্রাণহানির ঘটনায় শোক ও সমবেদনা জানিয়েছেন চিত্রনায়িকা নিপুন। সেই সঙ্গে পুরান ঢাকাকে তিনি নতুন করে গড়ার আহ্বান জানিয়েছেন সরকারের কাছে।

বৃহস্পতিবার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে নায়িকা লিখেন, ‘দুর্ঘটনা কবলিত পরিবারের প্রতি সমবেদনা। সরকারের কাছে অনুরোধ, পুরান ঢাকাকে নতুন ঢাকা করার উদ্যোগ নিন। তাহলে পুরান ঢাকার লোকেরা আমাদের মত নিশ্চিন্ত জীবন পাবে।’

সমবেদনা জানিয়েছেন টেলিভিশন অভিনেত্রী স্পর্শিয়াও। তিনি তার স্ট্যাটাসে লিখেন, ‘পুড়ে মারা গেল ৭০টি তাজা প্রাণ! আরও নাকি বাড়ছে! প্রকৃতির কাছে কতটা অসহায় আমরা। টিভিতে স্বজনদের আহাজারি দেখে কান্না সামলাতে পারিনি। কেন এমন হয়? মানুষের কেন এমন নিষ্ঠুর মৃত্যু হবে?’

তিনি আরও লিখেন, ‘একদিনে আগুনের ঘটনায় কত মানুষের জীবন গেলো। স্বজন হারানোর এ ক্ষতি কীভাবে পূরণ হবে? চকবাজারে গত রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে যারা মারা গেছেন তাদের প্রতি গভীর শোক। নিহতদের আত্মার প্রতি শান্তি কামনা করছি। যারা আহত হয়েছেন তাদের দ্রুত চিকিৎসা হোক।

এদিকে নিহতদের প্রতি শোক ও সমবেদনা জানান চলচ্চিত্রের দুই শীর্ষ নায়ক শাকিব খান এবং বাপ্পী চৌধুরী। অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ৮১ জনের মৃত্যুর খবর এসেছে। ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি আছেন প্রায় ৪০ জন অগ্নিদগ্ধ মানুষ। দেশের তৃতীয় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা এটি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া