২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ছয় বছর ধরে শেখ নুরুলের মাথায় ছয় নৌকা, এবার আরো একটা

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে,জীবন বাজি রেখে সারাটা জীবন বিলিয়ে দিয়েছেন শেখ নুরুল ইসলাম। ১০নং ওয়ার্ড চন্দ্রপুর ভৈরব থেকে শেখ নুরুল ইসলাম সাত নৌকা মাথায় করে আওয়ামী লীগের নিরস্কুর বিজয় সমাবেশে যোগদান করেছে। প্রায় ৩০০ টাকা খরচ করে শেখ নুরুল ইসলাম তার মাথায় সাতটি নৌকা একেছেন।

এবিষয়ে নুরুল বলেন, জীবন দিতে আমার কোনো সম্যাসা নেই, চুল দিয়ে আমি কি করবো। আমি বঙ্গবন্ধুকে, শেখ হাসিনা কে ভালো বাসি, তাই ছয় বছর ধরে আমি এই নৌকা মাথায় একে সকল জনসভায় আসি। এই নিবার্চনের আগে আমি আমার মাথায় ছয়টা নৌকা আকতাম, এবার নিবার্চনে বিশাল বিজয়ের পর সেভেন স্টার হয়ে গেছি, এখন সাত নৌকা আমার মাথায়, নৌকা হল একের মাল, নৌকা ছাড়া আর কোনো কথা নাই। সমাবেশে তিনি আনন্দ উল্লাস করে নেতাকর্মীদের মাতিয়ে রাখছেন। বিশেষ করে তার সাথ সেলভি তুলার হিরিকে লেগেই আছে।

ক্ষমতাসীন দলের বিজয় উৎসব শুরুর সময় বেলা আড়াইটায় নির্ধারিত থাকলেও সকাল থেকে বিভিন্ন এলাকা নেতাকর্মী‌দের মিছিল আসতে শুরু করেছে।জনসভায় যোগ দিতে সকাল ৯টায়ই সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখী মিছিল দেখা যায় ঢাকার নানা স্থানে। বাংলা একাডেমির বিপরীত দিক দিয়ে উদ্যানে ঢোকার জন্য নেতাকর্মী‌দের দীর্ঘ সারি দেখা যাচ্ছে।
ইতিমধ্যে আওয়ামী লীগেরর সভাপতি শেখ হাসিনা সমাবেশে যোগদান করেছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া