adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের ভাবনায় বিন্দু

বিন্দুবিনোদন প্রতিবেদক : বিভিন্ন সময় সাক্ষাতকারে বিন্দুকে বলতে শোনা গেছে অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার কথা। বিয়ে করে আর দশটা মেয়ের মতো তিনিও সংসারী হবেন- এমন ইচ্ছা তার বরাবরই ছিলো। এতদিনে সে প্রক্রিয়া এগিয়েছে অনেকদূর। মাসখানেকের মধ্যেই পাওয়া যাবে বিন্দুর বিয়ের খবর। তবে হবু বর সম্পর্কে এখনই কিছুই জানাচ্ছেন না তিনি।
বিন্দু বললেন, পরিবার থেকে পাত্র পছন্দ করা হয়েছে। বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে গেলেই ঘটা করে সবাইকে সুখবরটা জানিয়ে দেবো। বিয়ে একটি পবিত্র বিষয়। আমি এ নিয়ে কোনো লুকোচুরি করতে চাই না।
এরই মধ্যে বিন্দু টিভি নাটকে অভিনয় একেবারেই কমিয়ে দিয়েছেন। গত কয়েক বছর ধরে ঈদে প্রচারিত নাটক সংখ্যায় তিনিই সবচেয়ে এগিয়ে থাকেন। কিন্তু এবারের ঈদ উপলক্ষে তিনি কাজ করেছেন হাতেগোনা কয়েকটিতে। বিভিন্ন নির্মাতা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হচ্ছেন বারবার। বিন্দু তার সিদ্ধান্তে অটল। আপাতত অভিনয়কে ‘না’ জানিয়ে বসে আছেন জনপ্রিয় এই অভিনেত্রী।
সেটা কি বিয়ের জন্যই? প্রশ্নের জবাবে বিন্দু বললেন, ‘বাড়িতে বিয়ের তোড়জোড় চলছে। 
এই মুহূর্তে পরিবারকে সময় দেওয়া খুব গুরুত্বপূর্ণ। তাছাড়া আমি আগেই বলেছি, বিয়ের পর স্বাভাবিক জীবনযাপন করবো। শুটিংয়ের এত চাপ সামলে ভালোভাবে সংসার করা তো সম্ভব না।
তিনি আরও বললেন, অনেকেই এখন আমার কাছে কাজের খবর চান। কিন্তু যেহেতু নাটক করছি না, তাই এ সংক্রান্ত খবর আপাতত নেই। সবার সঙ্গে যোগাযোগটা ইদানীং কমে গেছে। এ কারণে কেউ যেন আমাকে ভুল না বোঝেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া