১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

জাতীয় পার্টি থেকে বিএনপিতে যাচ্ছেন সালমা ইসলাম?

ডেস্ক রিপোর্ট : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং ঢাকা -১ আসনে দলীয় মনোনয়ন বঞ্চিত অ্যাডভোকেট সালমা ইসলামের বিএনপিতে যোগদান নিয়ে গুঞ্জন উঠেছে। বিএনপিতে যোগদান করে ঐ আসনে তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। শেষ পর্যন্ত যদি তাই হয় তাহলে ঢাকা-১ আসনে বাঘ-সিংহে লড়াই হবে। একদিকে ধানের শীষের প্রার্থী থাকবেন অ্যাডভোকেট সালমা ইসলাম আর অপরদিকে আওয়ামী লীগ প্রার্থী থাকবেন শিল্পপতি সালমান এফ রহমান।

ঢাকা-১ আসনে বিএনপির দুই প্রার্থীর মনোনয়ন বাতিল হবার পর এ গুঞ্জন সত্য বলেই মেনে নিচ্ছেন ঢাকা-১ এর এলাকাবাসী। জানা গেছে, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু আশফাক ও নবাবগঞ্জ উপজেলার চেয়ারম্যান ফাহিমা হোসাইন জুবলীর মনোনয়ন বাতিল হলে অ্যাডভোকেট সালমা ইসলামের পক্ষে যোগাযোগ করা হয় বিএনপি হাইকমান্ডের সাথে। সাথে সাথেই সবুজ সংকেত মিলেছে তাঁকে বিএনপির প্রার্থী করার বিষয়ে। যদি এমনটা হয় তাহলে আজ-কালের মধ্যেই জাতীয় পার্টি থেকে পদত্যাগ করে ধানের শীর্ষ প্রতীকে নির্বাচনে অংশ নিতে পারেন অ্যাডভোকেট সালমা ইসলাম।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসন থেকে জাপার মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন অ্যাডভোকেট সালমা ইসলাম। ঐ আসনের বর্তমান সংসদ সদস্য তিনি। মহাজোট থেকে এবারও তাঁকে মনোনয়ন দেয়া হবে এমনটাই আশা ছিল তার কিন্তু শেষ মুহূর্তে মহাজোট ঐ আসনে জাপা প্রার্থীকে না দিয়ে আওয়ামী লীগ থেকে শিল্পপতি সালমান এফ রহমানকে মনোনয়ন দেয়। সালমান এফ রহমানকে মনোনয়ন দেওয়া নিয়ে জাপা প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম সরাসরি অভিযুক্ত করেন দলের চেয়ারম্যান এইচ এম এরশাদ এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে। আর নিয়েই তাঁর সাথে টাগ অব ওয়ার শুরু হয় জাতীয় পার্টির।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া