১৪ই আগস্ট, ২০১৮ ইং | ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

শবনম বুবলী সমালোচনার জবাব দিলেন

বিনােদন ডেস্ক : চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ‘সুপার হিরো’ ছবিতে অভিনয় করেছেন শবনম বুবলী। এই ছবির ‘তোমাকে আপন করে পাবো’ নামের একটি গান অবমুক্ত হয়েছে মঙ্গলবার। পুরোপুরি রোমান্টিক আদতে নির্মিত এই গানটি দেখে দুই তারকার ভক্তরা খুশি হয়েছে বটে, কিন্তু অনেকেই আঙুল তুলেছেন বুবলীর দিকে! তাদের ভাষ্য, গানের একটি দৃশ্যে বুবলীকে ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী’!

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকেই বুবলীকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সমালোচনায় মেতে উঠেছে। এই গানের দৃশ্যে কেন এমন লাগলো এ নিয়ে ‘বসগিরি’ ছবির এই নায়িকা বুধবার বিকেলে চ্যানেল আই অনলাইনের কাছে মুখ খুলেছেন।

বুবলী বলেন, শুটিং-এর সময় যারা ছিলেন তাদের কারণে এখন অনেকেই এটা নিয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন। ক্যামেরার অ্যাঙ্গেলটা এমন ছিল তারা বোঝে নাই? অথচ সামনাসামনি পোশাকে আমাকে এমন বোঝা যাইনি। ক্যামেরাতে আমাকে এমন লাগবে এটা তো তারা বুঝবে। পরে এডিট করা যেত।

যারা এটার সমালোচনা করছেন, বুবলী তাদেরকে ‘বিরোধী গ্রুপ’ মনে করছেন। বললেন, এরা অপেক্ষায় থাকে একটা ফাউল নিউজ ছড়ানোর জন্য। কিন্তু যখন আরেকটা ভালো কাজ করছি, তখন এরা চুপ মেরে থাকে। কই তখন তো তাদের পাই না।

বুবলী বলেন, পোশাকটার সামনে থেকে কিন্তু আমাকে একদম এমন লাগছিল না, যেটা ক্যামেরাতে বোঝা যাচ্ছে। সত্যি কথা বলতে, এমন লাগবে বোঝা গেলে আমি নিজেই পোশাকটা পরতাম না। এটা এডিটিং-এ পরিচালক দেখে নাই?

বুবলী আরও বলেন, ‘সুপার হিরো’ ছবির গানগুলো অন্য পোশাকে যখন সবাই আমাকে দেখবে, তখন বুঝতে পারবে আমার ফিটনেস কেমন! আর পুরো ছবিটা দেখলে সবাই বুঝতে পারবেন আমি কেমন কাজ করেছি।

‘রংবাজ’ ছবির এই নায়িকার দাবী, সামহাউ ওই পোশাকটার শেপ ক্যামেরাতে এমন লাগছে। হয়তো ক্যামেরার অ্যাঙ্গেল-এর কারণে যা চিত্রগ্রাহক ও এডিটরদের চোখে পড়ার কথা ছিল। যোগ করে বলেন, ক্যামেরার তো আর আমি ছিলাম না যে এসব আমি দেখবো। এটা দেখার দায়িত্ব অন্য টেকনিশিয়ানদের।

উল্লেখ্য, ‘সুপার হিরো’ ছবিটি প্রযোজনা করেছে তাপসী ফারুক, পরিচালনা করেছেন আশিকুর রহমান। এই ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজা প্রমুখ। বর্তমানে ছবিটি সেন্সরে জমা রয়েছে। শোনা যাচ্ছে, সব বাঁধা কাটিয়ে বৃহস্পতিবার ‘সুপার হিরো’ সেন্সরে প্রদর্শিত হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া