adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জরিমানা গুনতে হচ্ছে নেইমারকে

Neymar_স্পোর্টস ডেস্ক : কর ফাঁকির মামলা থেকে রেহাই পাচ্ছেন না বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা স্ট্রাইকার নেইমার। এবার কর ফাঁকি মামলায় জরিমানা গুনতে হচ্ছে ব্রাজিলের অধিনায়ককে।
২০০৭-০৮ মৌসুমে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসে থাকাকালীন নেইমার কর প্রদান করেননি-এমন অভিযোগ উঠেছে। আর এমন অভিযোগে ব্রাজিলের সাও পাওলোর একটি আদালত নেইমারকে এক লাখ ১২ হাজার মার্কিন ডলার জরিমানা করেছে।
নেইমারের কর ফাঁকির এ ঘটনা ব্রাজিলের অর্থনৈতিক কর্তৃপক্ষ ২০১২ সালে প্রথম টের পায়। এরপর তারা বিষয়টি নিয়ে তদন্ত চালায়। অভিযোগে নেইমারের বাবাকেও দোষী দেখানো হয়। ব্রাজিল তারকার পক্ষ থেকে জানানো হয়েছে, আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করবেন তারা।
সান্তোস ছেড়ে ২০১৩ সালে স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনায় নাম লেখান নেইমার। ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের ক্লাব থেকে তিনি প্রতি সপ্তাহে দুই লাখ ১৫ হাজার মার্কিন ডলার আয় করেন। স্পেনেও নেইমারের বিরুদ্ধে কর ফাঁকির মামলা ঝুলছে। সান্তোস থেকে বার্সায় আসার সময় তারকা এ ফুটবলার কর ফাঁকি দিতে চুক্তিপত্রে প্রকৃত আয় দেখাননি। আর এ কারণে ০২ ফেব্রুয়ারি তাকে আদালতে হাজিরা দিতে হবে। এই মামলায় আদালতে হাজির হতে বলা হয়েছে বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তামেউ, সাবেক প্রেসিডেন্ট সান্দ্রো রোজেল, নেইমারের বাবা এবং তার সাবেক ক্লাব সান্তোসের দুই পরিচালককে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া