adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপু বিশ্বাস অন্য নায়কদের সঙ্গে জুটি করতে প্রস্তুত

OPUবিনোদন ডেস্ক : শাকিব খান-অপু বিশ্বাস বাংলা চলচ্চিত্রের সফল জুটি। প্রায় এক যুগের ক্যারিয়ার অপু বিশ্বাসের। দীর্ঘ এই সময়ে ৭৩ টি ছবিতে জুটি বেঁধেছেন শাকিব খানের সঙ্গে। বেশির ভাগ ছবিই ব্যবসাসফল। এর বাইরে মান্না, রিয়াজ, ফেরদৌস, ইমন ও মারুফের সঙ্গেও একটি করে ছবিতে অভিনয় করেছিলেন।

তবে ২০১০ সালের পর থেকে এখন পর্যন্ত শাকিব ছাড়া আর কোনো নায়কের বিপরীতে অভিনয় করেননি। প্রযোজকরা প্রস্তাব নিয়ে গেলেও বারবার ফিরিয়ে দিয়েছেন অপু। এবার মত বদলালেন ‘রাজনীতি’ অভিনেত্রী। সিদ্ধান্ত নিয়েছেন, শাকিব ছাড়া অন্য নায়কদের সঙ্গেও অভিনয় করবেন।

সম্প্রতি এক গণমাধ্যমে সাক্ষাৎকারে অপু বলেছেন, ‘শুধু পর্দা জুটিই নই, শাকিব-অপু এখন বাস্তব জীবনেও জুটি। আমার অভিজ্ঞতা বলে, ঢালিউডে স্বামী-স্ত্রীর ছবি খুব কমই হিট করেছে। ওমর সানী-মৌসুমী, নাঈম-শাবনাজদের ছবিই তার বড় প্রমাণ। আমি চাই না শাকিব-অপুর মতো হিট জুটিও ফ্লপ হোক। তবে হ্যাঁ, শাকিবের সঙ্গে যে একেবারেই ছবি করব না তা কিন্তু নয়! প্রযোজকরা প্রস্তাব দিলে অবশ্যই করব’।

এই সময়ে এসে আমি অন্য নায়কদের সঙ্গেও জুটি বাঁধতে চাই। সে জন্যই ফিটনেস ফিরে পাওয়ার জন্য কসরত করছি। নিয়মিত জিম করছি। ২০০৬ সালে আমার যে শারীরিক গঠন ছিল, সেটাই ফিরিয়ে আনব। আর তখন অনায়াসেই আরিফিন শুভ, বাপ্পী কিংবা সাইমনরা আমার নায়ক হতে পারবেন।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া