adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিয়াউর রহমান স্বাধীনতায় বিশ্বাস করেননি- শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জিয়াউর রহমান এদেশের স্বাধীনতায় বিশ্বাস করেন নাই।  ১৫ আগস্টের পরে তারা স্বাধীনতা বিরোধীদের পুনর্বাসিত করে। মুক্তিযুদ্ধের বিরোধীদের নিয়ে ক্ষমতায় আসে তারা।
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার বিকালে যুবলীগের সমাবেশে শেখ হাসিনা এসব কথা বলেন। বিকাল চারটা ৪০ মিনিটের দিকে প্রধানমন্ত্রী তার বক্তব্য শুরু করেন। প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধূ বাংলাদেশকে প্রাচ্যের সুইজারল্যান্ড বানাতে চেয়েছিলেন। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যার পরে বাংলাদেশ হলো খুনীদের দেশ।
হাসিনা বলেন, দীর্ঘ ২১ বছর পর আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসে ১৯৯৬ সালে। তখনই দেশের মানুষ প্রথম উপলব্ধি করে সরকার মানেই জনগণের সেবক। আমরা দেশের এবং দেশের মানুষের উন্নয়নে কাজ করি।
এ সময় প্রধানমন্ত্রী ২০ দলীয় জোটের সঙ্গে যারা আছে তাদেরকে বিষফোঁড়ার সঙ্গে তুলনা করেন। এর আগে শনিবার দুপুর ২টায় যুবলীগের এ সমাবেশ শুরু হয়।পরে বিকাল তিনটায় সমাবেশে উপস্থিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংগঠনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ সমাবেশের আয়োজন করেছে যুবলীগ। সমাবেশে সভাপতিত্ব করছেন যুবলীগের চেয়ারম্যান ওফর ফারুক চৌধুরী।
উল্লেখ্য, এর আগে শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এক সংবাদ সম্মেলনে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ওই সমাবেশে পাঁচ লক্ষাধিক যুবক জড়ো করতে চায় যুবলীগ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া