adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাইনালে ওঠার অযোগ্য আর্জেন্টিনা : রোবেন

স্পোর্টস ডেস্ক : ব্রাজিল বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে পেনাল্টি শুটআউটে নেদারল্যান্ডসকে হারিয়ে স্বপ্নের ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। তবে ডাচ স্ট্রাইকার আরিয়েন রোবেন বলেছেন, এই জয় আর্জেন্টিনার প্রাপ্য ছিল না এবং ফাইনালে ওঠার মতো দল নয় আর্জেন্টিনা।
রোবেন মনে করেন, ম্যাচের শেষ দিকে আর্জেন্টিনা অল্প কিছু গোলের সম্ভাবনা জাগিয়েছিল। অতিরিক্ত সময়ে তারা গোলের দেখা পায়নি। এনকাউন্টার থেকেও তেমন কোনো সুযোগ তৈরি করতে পারে নি মেসিরা।
৩০ বছর বয়সী ডাচ এ উইঙ্গার বলেন, ‘আর্জেন্টিনা জয় পাওয়ার মতো খেলেনি। তাদের এই জয় প্রাপ্য ছিলনা। তারা গোলের অনেক সুযোগ সৃষ্টি করতে পারেনি।’
বায়ার্ন মিউনিখের এ তারকা ফুটবলার আর্জেন্টিনা-জার্মানির ফাইনাল নিয়ে বলেন, ‘ফাইনাল? আমি মনে করি জার্মানি তাদের সেরাটা আর্জেন্টিনার বিপক্ষে প্রমাণ করে দেখাবে। জার্মানির দলে আমার বেশ কিছু বন্ধু রয়েছে। তাই আমি আশা করব তারা শিরোপা নিয়ে যাবে।
রোবেনের নেদারল্যান্ডস তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে লড়বে স্বাগতিক ব্রাজিলের বিপক্ষে। এ ম্যাচ সম্পর্কে দেশের হয়ে ৮১ ম্যাচে ২৬ গোল করা রোবেন বলেন, ‘সত্যি বলছি এই ম্যাচটি নিয়ে আমি অতটা উত্তেজিত নই। কারণ এটা কোনো শিরোপা নয়। তবে আমি আমাদের এই দলের জন্য গর্ব অনুভব করছি। প্রত্যেকে তাদের সবটুকু দিয়ে খেলেছে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া