adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নায়ক দেবের জন্য ছাদ থেকে লাফ দিলো স্কুলছাত্রী

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমডেস্ক রিপোর্ট : রুম জুড়ে টালিউড হার্টথ্রব দেবের পোস্টার। তার একটি ছবিও দেখতে বাকি নেই সুমির। তার শয়নে-স্বপনে পুরোটাই জুড়ে শুধু দেব। যাকে বলে অন্ধভক্ত। সুমির জীবনের একমাত্র চাওয়া, দেবের সাথে দেখা করা! 
কদিন ধরেই সুমির মাথায় ঘুরপাক খাচ্ছিল বিষয়টি, কী করে দেবের সঙ্গে দেখা করা যায়! ভেবে একটা উপায়ও বের করল। কোথা থেকে এমন ভাবনা এলো কে জানে, রাজধানীর জুরাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদ থেকে লাফিয়ে পড়ল সে!
মঙ্গলবার (১৪ অক্টোবর) দুপুর ১টার দিকে জুরাইনের আল ফারাহ ইন্টারন্যাশন্যাল স্কুলের ছাত্রী সুমি দাশ (১৪) এ ঘটনা ঘটায়। 
ভাগ্য ভালো যে, সুমি পড়েছিল পার্শ্ববর্তী টিনের চালে। আর তাতেই রক্ষে। আহত অবস্থায় তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। তার বাবা শশী মোহন দাশ এসব কথা জানান। ৬৪৪, জুরাইন ঋষিপাড়া এলাকায় তারা থাকেন।  শেষ খবর পাওয়া পর্যন্ত সুমি এখন বেশ সুস্থ। কথাও বলতে পারছে সে। তা হঠাত লাফিয়ে পড়ার ভাবনা কেন মাথায় এলো!
এ প্রসঙ্গে সুমি বলেন, ভেবেছিলাম আমি লাফিয়ে পড়লে পত্রিকায় নিউজ হবে। আর নিউজ দেখে আমাকে দেব দেখতে আসবেন। এই খবর দেবের কাছে পৌঁছবে কিনা, বা পৌঁছলে দেখতে আসবেন কিনা বলা মুশকিল। তবে লাফ দিয়ে সুমির বাম পায়ে এখন ফ্র্যাকচার, কবজি ব্লেড দিয়ে কাটা। 
জানা যায়, লাফ দেওয়ার আগে ব্লেড দিয়ে নিজের কব্জি কাটে সুমি। প্রায় সব বাংলা সিনেমায় অবধারিতভাবে পুলিশের আগমন ঘটে। এ কাহিনীতেও ব্যতিক্রম নয়। পুরো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কদমতলি থানা উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া