adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘দেবী’ আসছে বায়োস্কোপে!

বিনোদন ডেস্ক : হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ চলচ্চিত্রটি শীঘ্রই দেখা যাবে ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম বায়োস্কোপে।

মুক্তি পাওয়ার ১০০তম দিনে গ্রামীণফোন হাউজে বায়োস্কোপের সাথে চুক্তিবদ্ধ হলো ‘দেবী’। মূলত, গ্রামীণফোনের ডিজিটাল সেবাগুলোর মধ্যে ‘বায়োস্কোপ’ অন্যতম একটি অনলাইন বিনোদন মাধ্যম। এখানে অনেকগুলো লাইভ টিভি চ্যানেল ছাড়াও নিত্য নতুন সব ব্লকবাস্টার হিট সিনেমাগুলো পাওয়া যায়।

‘দেবী’ এবং বায়োস্কোপের এই যাত্রা বায়োস্কোপ কর্তৃপক্ষ একটি বিশেষ মাইলফলক বলে মনে করে।

২০১৮ সালের অক্টোবরে মুক্তি পাওয়া সিনেমাটি বায়োস্কোপ প্রাইম-এ প্রথম রিলিজ হতে যাচ্ছে আগামী ১৪ ফেব্রুয়ারি।

উল্লেখ্য, ‘দেবী’, জনপ্রিয় অভিনেতা জয়া আহসান, চঞ্চল চৌধুরী ও শবনম ফারিয়ার একসাথে অভিনীত প্রথম সিনেমা। হুমায়ুন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত এই গল্পটি মুক্তির বেশ আগে থেকেই দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। পরিচালক অনম বিশ্বাসের প্রথম সিনেমা হিসেবেও ‘দেবী’ সিনেমাটি বেশ প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে জয়া আহসান ‘দেবী’ চলচ্চিত্রটি নির্মাণাধীন থাকাকালীন তার বিভিন্ন অভিজ্ঞতার কথা তুলে ধরেন। অনুষ্ঠানটিতে এই সময় আরও উপস্থিত ছিলেন ‘দেবী’ টিম, প্রোডাকশন হাউজ ‘সি তে সিনেমা’, বায়োস্কোপ টিম ও বায়োস্কোপ প্ল্যাটফর্ম পার্টনার ‘বঙ্গ’।

এ সময় বায়োস্কোপ কর্তৃপক্ষ জানায়, ২০১৭ সাল থেকে বাংলাদেশি ও বাংলা ভাষাভাষী দর্শকদের জন্য এই প্ল্যাটফর্মটি কাজ করে চলেছে। এখানে সিনেমা ছাড়াও থাকছে নতুন এক্সক্লুসিভ সব মুভি, জি ও কালারস নেটওয়ার্কের দারুণ সব টিভি চ্যানেল, এক্সাইটিং মিউজিক ও স্পোর্টস টিভি চ্যানেল। এ বছরের ব্লকবাস্টার রিলিজ ‘দহন’, ‘সুলতান’, ‘পোড়ামন-২’ ও ‘বস-২’ এর মতো একদম সদ্য রিলিজ পাওয়া মুভিগুলো বায়োস্কোপে উপভোগ করা যাবে।

বাংলাদেশের বাইরে থেকেও সার্ভিসটির সাবস্ক্রিপশন নিতে পারবেন দর্শকেরা এবং ‘দেবী’র মতন দর্শকনন্দিত সিনেমা ও অন্যান্য অনুষ্ঠানগুলো দেখতে পারবেন। বাংলাদেশে গ্রামীণফোন ব্যবহারকারীরা কয়েকটি বিশেষ মোবাইল ইন্টারনেট ডাটা প্যাক কেনার মাধ্যমে উপভোগ করতে পারবেন ‘দেবী’। বিস্তারিত জানতে বায়োস্কোপ এবং গ্রামীণফোনের ফেসবুক পেজ-এ ঘুরে আসতে অনুষ্ঠানে অনুরোধ জানান আয়োজকবৃন্দ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া