adv
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলুন তো, এই ছবির রহস্য কোথায়?

Pআন্তর্জাতিক ডেস্ক : আধুনিক তথ্য-প্রযুক্তির দুনিয়ায় কোনও কিছুই গোপন রাখা সম্ভব নয়। বাইরের নানা ঘটনার পাশাপাশি প্রযুক্তি দুনিয়া অন্যের চুলোর খবরও পর্যন্ত বয়ে আনে। রাতারাতি সেসব খবর ভাইরালও হয়ে যায়। বিশেষত নানা বিতর্কিত ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে প্রতিদিনই নতুন সমালোচনার ঝড় উঠছে। 

সম্প্রতি এমনই এক ছবি নিয়ে শুরু হয়েছে তুলকালাম কাণ্ড। ছবিটি ইতোমধ্যে প্রায় কয়েক লাখ লোকের চোখে পড়েছে। মজার বিষয় হচ্ছে- কেন ছবিটি নিয়ে এত শোরগোল সেটিই ধরতে পারছে না অনেকে। 

ইন্টারনেটে প্রকাশ করা ছবিটিতে দেখা যাচ্ছে- সারিবদ্ধ হয়ে ৪ জন তরুণী হাসিমুখে দাঁড়িয়ে আছেন। কিন্তু এটি তো সাদামাঠা হিসেবে। কী এমন রহস্য তাতে আছে!

হ্যাঁ, রহস্য কিংবা ধুম্রজাল কিছু না কিছু তো অবশ্যই আছে। সেটিই খুঁজে বের করতে হবে আপনাকে। পেরেছেন কি? ভালো করে ছবিটির দিকে তাকান। উত্তরটা পেয়ে যাবেন। 

ধরুন, সামনে দাঁড়ানো ওই ৪ নারী ছবিতে নেই। তাহলে বাদবাকি অংশে কী আছে। এখানেই তো মজা। ওই চার তরুণীর পেছনে যাদের হেঁটে যেতে দেখা যাচ্ছে তারা আসলে পৃথক কেউ নন, একজনই। প্রত্যেকের মুখ চেহারা এক। মানুষ অনেকগুলো দেখা গেলেও আসলে একজন পুরুষই। মূলত, ছবির মজাটি এখানেই!
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া