adv
৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাট কোহলি আবারও মেজাজ হারালেন

KOHLIস্পোর্টস ডেস্ক : ক্রিকেট মাঠে প্রায়ই মেজাজ হারান ভারত অধিনায়ক বিরাট কোহলি। এবার আইপিএলেও ঘটলো এমন ঘটনা।রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম গুজরাত লায়ন্স-এর ম্যাচে মেজাজ হারালেন বিরাট কোহালি।
গত ১৮ এপ্রিল রাজকোটে রায়নাদের বিরুদ্ধে খেলতে নেমে ক্রিস গেইল ও কোহালি ঝড়ে ব্যাটিংয়ে ২১৩ রান করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স। বিশাল রানের বোঝা মাথায় নিয়ে খেলতে নেমে প্রথম দিকে চাপের মধ্যেই খেলা শুরু করেন রায়নারা। কিন্তু ম্যাচ ট্র্যাকে আনতে বেশি সময় নেয় গুজরাত লায়ন্স-এর ক্রিকেটাররা। যাঁরা দলকে প্রায় জয়ের পথে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন তাঁদের মধ্যে এক জন হলেন ইশান কিষাণ। ১৬ বলে তাঁর দাপুটে ব্যাটিং কোহালির মনেও ঝড় তোলে। বাউন্ডারি, ওভার বাউন্ডারিতে যে ভাবে দলের স্কোর এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তাতে স্বভাবতই একটা আশঙ্কার রেখা দেখা দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স শিবিরে।
শ্রীনাথ অরবিন্দের বাউন্সারে যখন একটু বেসামাল হয়ে পড়েন ইশান। সেই সময়েই তাঁকে কিছু একটা বলেন উত্তেজিত কোহালি। সেটা ক্যামেরাতেও ধরা পড়ে। ক্রিকেট মহলে আলোচনা চলে ঘটনাটিকে নিয়ে। প্রশ্ন ওঠে, কোহালি কি তা হলে ইশানকে গালাগালি দিয়েছিলেন ওই সময়? যদিও এই উত্তর পাওয়া যায়নি।
সে দিন প্রথম বাউন্সারটা সামাল দিতে না পারলেও, ইশান কিন্তু পরের বলেই ওভার বাউন্ডারি মেরে বুঝিয়ে দিয়েছিলেন তিনি সহজে দমবার পাত্র নন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া