adv
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশকে ফেসবুকে সেলফি পাঠাল আসামি!

bbbbbআন্তর্জাতিক ডেস্ক : বর্তমানে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নিজেকে সুন্দর রুপে উপস্থাপন করতে চায় প্রায় সকলেই। আর এজন্য নিজের ছবিটিকে ভালো না হলে দেখা যায় সফটওয়্যার বা অ্যাপের সাহায্য এডিট করা হয়, যাতে নিজেকে সুন্দর দেখায়।
সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এটাই এখনকার ট্রেন্ড। নিজের সুন্দর ছবিটি পোস্ট করা। আর তাই এর ব্যতিক্রম হওয়ায়, সম্প্রতি এক পলাতক আসামি বিরক্ত হয়েছেন!
ঘটনা হচ্ছে, চিপ পাফ নামক ৪৫ বছর বয়সী এক আসামিকে ধরিয়ে দিতে সম্প্রতি যুক্তরাষ্ট্রের অহিও অঙ্গরাজ্যে লিমার পুলিশ বিভাগ চিপ পাফের ছবিসহ ধরিয়ে দিন নোটিশ পোস্ট করে তাদের অফিসিয়াল ফেসবুক পেজে। কিন্তু পুলিশ পাফের যেই ছবিটি তাদের ফেসবুকে দিয়েছিল, তা যথেষ্ট সুন্দর ছিল না।
পরবর্তী চমকপ্রদ ব্যাপার হচ্ছে, পলাতক আসামি পাফ নিজেই তার সুন্দর একটা সেলফি লিমা পুলিশের ফেসবুক পেজে মেসেজ করে পাঠায়। এবং লিখে, ‘এখানে একটা ভালো ছবি দিলাম, আগের ছবিটা জঘন্য’।
লিমা পুলিশ কর্মকর্তারা তাদের অফিসিয়াল ফেসবুক পেজে পাফের পাঠানো সেলফিটিও আপলোড করেছে। এবং লিখেছে, ‘ছবিটি স্বয়ং পাফ পাঠিয়েছেন। তাকে ধন্যবাদ এটা আমাদের জন্য সহায়ক হবে কিন্তু আমার এটাও চাইছি তিনি থানায় এসে যেন আত্মসমর্পন করেন’। 
এদিকে পাফ একটি রেডিও চ্যানেলকে বলেন, ‘তাকে পাগলে মতো দেখতে লাগছে এমন একটা ছবি পুলিশ ফেসবুকে পোস্ট করেছে। কিন্তু তিনি মোটেও তেমন বিদঘুটে নয়। তাই নিজের ভালো ছবিটি তিনি পাঠিয়েছেন।
প্রসঙ্গত, এর আগে অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়ার পুলিশ কর্মকর্তাদের ফেসবুক পেজেও এক পলাতক আসামি প্রায় একই ধরনের কাণ্ড করেছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া