adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন্স লিগে কোপেনহেগেনকে ৩-১ গোলে হারালো ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক: নিরঙ্কুশ প্রাধান্য বিস্তার করে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের লড়াইয়ে অনায়াশ জয় পেলো ম্যানচেস্টার সিটি। তারা কোপেনহেগেনকে ৩-১ গোলে হারিয়েছে। গোল পরিশোধের একাধিক সুযোগ পেলেও ম্যানসিটির গোলরক্ষক দুর্দান্তভাবে তা মোকাবিলা করেছেন। দুই লেগে ৬-২ গোলের ব্যবধানে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিল বর্তমান চ্যাম্পিয়নরা। গোল ডটকম

ইতিহাদ স্টেডিয়ামে সিটিজেনদের আধিপত্যই দেখা গেছে। ম্যাচের চারটি গোলই এসেছে প্রথমার্ধে। ৫ মিনিটে আলভারেজের বাড়ানো বল জালে পাঠান আকেঞ্জি। চার মিনিট ব্যবধান দিগুণ করেন আলভারেজ নিজেই গোল করে।

কোপেনহেগেন থেকে আগের লেগটা ম্যানচেস্টার সিটি জিতে এসেছিল ৩-১ গোলে। ইতিহাদে বিরতিতে যাওয়ার আগেই আবারও ৩-১ করে ফেলে পেপ গার্দিওলার দল। খেলার ৩ মিনিটে আকাঞ্জির গোলে লিড নেয় ম্যান-সিটি। আলভারেজের পাস থেকে জটলার মধ্যে দারুণ এক গোল করেন তিনি।
খেলার ৯ মিনিটে কোপেনহেগেনের গোলকিপার গ্রাবারা আলভারেজের শট রিসিভ করতে ব্যর্থ হলে ২-০ গোলের লিড নেয় সিটি। ২৯ মিনিটে অস্কারসনের পাস থেকে সিটির জালে বল জড়ান এলিউনুসি। ২-১ ব্যবধানে জমে উঠে খেলা।
প্রথমার্ধের অতিরিক্ত সময়ে রদ্রির দুর্দান্ত পাস থেকে ৩ ডিফেন্ডারকে বোকা বানিয়ে অসাধারণ এক গোল করেন হ্যালান্ড। দুই লেগ মিলিয়ে ৬-২ ব্যবধানে জিতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারে উঠে ম্যান সিটি। সম্পাদনা: এল আর বাদল

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া