adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নভেম্বরে বাংলাদেশে আসছেন কিংবদন্তী বক্সার মাইক টাইসন

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশি বক্সারদের পেশাদার বক্সিংয়ে অনুপ্রাণিত করতে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি সাবেক মুষ্টিযোদ্ধা মাইক টাইসনকে দেশে আনার কথা ভাবছে।

প্রতি বছরই বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি (বিপিবিএস)। কিন্তু খেলাটি এখনও সেভাবে জনপ্রিয় হয়ে ওঠেনি এদেশে। তাই এবার সাবেক বিশ্বচ্যাম্পিয়ন বক্সার মাইক টাইসনকে বাংলাদেশে আনার চেষ্টা করে যাচ্ছে এই সোসাইটি।

মাইক টাইসনের এজেন্সি জানতে চেয়েছিল, বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি কী চায়? এই ব্যাপারে আলাদা কিছু পরিকল্পনার কথা জানিয়েছেন চেয়ারম্যান। আর তাতেই এবছরের নভেম্বরে টাইসনকে বাংলাদেশে আনার আপাত কঠিন এক স্বপ্নকে বাস্তব রুপ দিতে চায় তারা।

বিপিবিএস চেয়ারম্যান আসাদুজ্জামান বলেন, সব কিছু ঠিক থাকলে আগামী মার্চ মাসে টাইসনের সঙ্গে চুক্তি স্বাক্ষর করবো আমরা। চুক্তি মোতাবেক মাইক টাইসন আগামী নভেম্বরে বাংলাদেশে আসবেন।
এর আগেও বাংলাদেশে বড় বড় তারকা এসেছেন অনুপ্রেরণা দেওয়ার জন্য। ১৯৭৭ সালে মোহাম্মদ আলী এসেছিলেন। এদেশে মেসি এসেছেন, সাম্প্রতিক সময়ে এসেছেন রোনালদিনহো। একইভাবে মাইক টাইসনের উপস্থিতি দেশের ক্রীড়াঙ্গনে আলোড়ন তুলবে।

মূলত সব বয়সের তরুণদের অ্যামেচার থেকে প্রফেশনাল লেভেলে নিয়ে যাওয়ার জন্য কাজ করছে বিপিবিএস। তাই টাইসনকে এনে সবাইকে আগ্রহী করতে এই উদ্যোগ নিয়েছে তারা। আরেক প্রফেশনাল বক্সার জুলিয়াস ফ্রান্সিস ৮ মার্চ অতিথি হিসেবে আসবেন বাংলাদেশে। যিনি একদা লড়েছেন মাইক টাইসনের বিপক্ষে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া