adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আরিফের প্রতি হেফাজতের নিন্দা

ডেস্ক রিপোর্ট : চিত্রনায়িকা মৌসুমিকে নিয়ে পহেলা বৈশাখে বর্ষবরণের শোভাযাত্রা করায় সিটি করপোরেশন মেয়র আরিফুল হক চৌধুরীর প্রতি নিন্দা জানিয়েছেন হেফাজত নেতা মাওলানা আব্দুল মতিন ধনপুরী। মঙ্গলবার দুপুর পৌনে ২টায় মোবাইল ফোনে  তিনি এ নিন্দার কথা জানান।
তিনি বলেন, সিটি মেয়র আরিফ আমাদের সঙ্গে এরকম আচরণ করবেন তা চিন্তাই করিনি। কারণ আরিফ গত রোববার আমাদেরকে আশ্বাস দিয়েছিলেন নগরীতে কোনো ধরনের ইসলাম বিরোধী কার্যকলাপ হবে না। কিন্তু তিনি নিজেই চিত্রনায়িকা মৌসুমিকে নিয়ে নগরীতে শোভাযাত্রা, নাচ-গানের অনুষ্ঠান করেছেন।
ধনপুরী আরিফের ওপর ােভ প্রকাশ করে বলেন, আমরা নগরীর কোর্ট পয়েন্টে পহেলা বৈশাখ উপলে ‘ইসলাম বিরোধী কার্যকলাপ প্রতিরোধ সম্মিলিত সংগ্রাম পরিষদের’ উদ্যোগে দিনব্যাপি বর্ষবরণের অনুষ্ঠান করতে চেয়েছিলাম। কিন্তু মেয়রের অনুরোধে তা প্রত্যাহার করে জিন্দাবারের এক মসজিদে পালন করি।
প্রসঙ্গত, গত শুক্রবার বাদ জুমআ নগরীর কোর্ট পয়েন্টে ‘ইসলাম বিরোধী কার্যকলাপ প্রতিরোধ সম্মিলিত সংগ্রাম পরিষদের’ ব্যানারে হেফাজত নেতারা পহেলা বৈশাখে ‘নাচ-গান’ ‘পান্তা-ইলিশ’ বিরোধী প্রতিবাদ সভা করে। ওই দিন সেখান থেকে নগরীর কোর্ট পয়েন্টে পহেলা বৈশাখের বর্ষবরণ অনুষ্ঠান করার ঘোষণা দেন।
তবে গত রোববার হেফাজত নেতাদের সাথে মেয়র আরিফের ইন্ধনে প্রশাসন বৈঠক করে। ঘণ্টাব্যাপি ওই বৈঠকে প্রশাসন নগরীতে কোনো ধরনের ইসলাম বিরোধী কার্যকলাপ হবে না আশ্বাস দেন। এ আশ্বাসে হেফাজত তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে নিজ নিজ প্রতিষ্ঠানে বর্ষবরণ অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেয়। এ সুযোগে সিটি মেয়র আরিফ চিত্রনায়িকা মৌসুমিকে নিয়ে নগরীতে বর্ষবরণের শোভাযাত্রা বের করেন।
তবে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বাংলামেইলকে বলেন, ‘সিটি করপোরেশনের নববর্ষের আয়োজনে এবার স্পন্সর করেছে আরএফএল প্লাস্টিক লিমিটেড। তাদের সৌজন্যে সিলেট আসেন চিত্রনায়িকা মৌসুমী। এখানে আমার কোনো সম্পৃক্ততা নেই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া