adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি আরবে জয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আলিয়া ভাটের ছবি-ভিডিও সয়লাব, দিলেন নতুন বার্তা

বিনােদন ডেস্ক: সম্প্রতি সৌদি আরবের রাজধানী রিয়াদে জয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। ইতোমধ্যে জনপ্রিয় এই অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি এবং ভিডিও সামাজিক মাধ্যমে সয়লাব হয়ে যায়। অনুষ্ঠানে আলিয়াকে অনারারি এন্টারটেইনমেন্ট মেকার্স অ্যাওয়ার্ড দেয়া হয়। খবর হিন্দুস্তান টাইমস।

অনুষ্ঠানে অনন্য অসাধারণ ও লাস্যময়ী রূপে উপস্থিত সবাইকে মন্ত্রমুগ্ধ করে দেন আলিয়া ভাট। ঝালরসহ লাল, নীল এবং সোনালি রঙের মিশ্রণের শাড়িতে উপস্থিত হন তিনি। অফ-শোল্ডার ব্লাউজ পরেন তিনি। তার চুল অর্ধেক খোলা এবং কানে বড় দুল পরা ছিল। ফটোগ্রাফারদের সামনে হাস্যোজ্জ্বল আলিয়াকে বিভিন্ন আবেদনময়ী ভঙ্গিমায় দেখা যায়।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি স্বাগত বক্তব্য দেন। পুরস্কার নেয়ার পর তিনি বলেন, ‘এই জাতির (সৌদি) মাঝে উপস্থিত হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। মুসলিমপ্রধান সৌদি আরব এবার চলচ্চিত্র জগতের সবাইকে (আমাদের) একত্রিত করছে এবং সিনেমার নামে আমাদের সবাইকে এক ছাদের নিচে নিয়ে এসেছে। এমনটা খুব একটা ঘটে না। এখানে পশ্চিমা এবং প্রাচ্যের অগণিত প্রতিভা এক ছাদের নিচে জড়ো হয়েছেন। অভিজ্ঞতা বিনিময় করছেন। এটি আসলেই উপভোগ্য ব্যাপার। এমন আয়োজনের জন্যে আমার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ।”

এর আগে, গত বছর ডিসেম্বরের শুরুতে সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠিত রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে হাজির হন আলিয়া ভাট। একই উৎসবে গিয়েছিলেন আলিয়ার স্বামী রণবীর কাপুর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া