adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিম ইকবাল কেন্দ্রীয় চুক্তিতে থাকতে চান না, বিসিবিকে জানিয়েছেন

স্পোর্টস ডেস্ক: রোববার গণমাধ্যমের সঙ্গে আলাপে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, নতুন কেন্দ্রীয় চুক্তির তালিকা চূড়ান্ত করতে যাচ্ছেন তারা। তাতে থাকছেন না তামিম

আসছে বছরে বিসিবির নতুন কেন্দ্রীয় চুক্তিতে থাকতে চান না সাবেক অধিনায়ক তামিম ইকবাল। অনেকদিন ধরে খেলার বাইরে থাকা এই ওপেনার বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যানকে নিজের ইচ্ছার কথা জানিয়ে দিয়েছেন।

গত জুলাই মাসে আফগানিস্তান সিরিজের মাঝে আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তামিম। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে একদিন পরই সিদ্ধান্ত বদলান। পিঠের চোটে লড়াই করে বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সিরিজে ফিরলেও নেতৃত্ব আর নেননি।
রোববার গণমাধ্যমের সঙ্গে আলাপে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, নতুন কেন্দ্রীয় চুক্তির তালিকা চূড়ান্ত করতে যাচ্ছেন তারা। তাতে থাকছেন না তামিম, তামিমের ব্যাপারটা হচ্ছে কি, তামিম আগেও আমাদের সঙ্গে আলাপ হয়েছে। আপনারা হয়ত অনেকেই জানেন না। তামিম নির্বাচকদের সঙ্গে কথা বলেছিল, প্রধান নির্বাচকের সঙ্গে কথা বলেছে, আমার সঙ্গেও কথা বলেছে। আপনারা জানেন যে বোর্ড সভাপতির সঙ্গে বসার কথা আছে আগামী মাসে। প্রধানত নির্বাচনের পরে।

নতুন কেন্দ্রীয় চুক্তির তালিকা করতে ইতোমধ্যে সভা করেছেন নির্বাচকরা। ৩১ ডিসেম্বরের মধ্যে তা চূড়ান্ত করে বোর্ডে জমা দেওয়া হবে বলে জানান জালাল, নির্বাচকরা ইতোমধ্যে এটি নিয়ে বসেছিল, আমিও সেদিন গিয়েছিলাম। আমার সঙ্গে একটা মিটিং হয়েছে, পরে এটি বোর্ডে আলোচনা হবে। ড্রাফট একটা করা হয়েছে আরকি। আশা করি যে ৩১ ডিসেম্বরের মধ্যে আমরা প্রস্তুত করবো যেটা বোর্ডের কাছে দিবো। তার আগে সভাপতির কাছে দিতে হবে। উনি একটু দেখবেন তারপর আমরা বোর্ডে রিলিজ করবো। কেন্দ্রিয় চুক্তি থেকে সরে যাওয়ায় তামিমের আন্তর্জাতিক ক্যারিয়ারে আরও অনিশ্চয়তা তৈরি হয়ে গেলো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া