adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীলঙ্কার সঙ্গে ম্যাচ ফিক্সিং করেছে ভারত, এই সংবাদে ক্ষেপেছেন শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক: টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, পাকিস্তানের বিপক্ষে ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও শুভমান গিল হাফসেঞ্চুরি করেন। তিন ও চারে নামা বিরাট কোহলি এবং লোকেশ রাহুল সেঞ্চুরি হাঁকান। তবে পাক ব্রিগেডের বিপক্ষে দাপুটে ব্যাটিংয়ের পর শ্রীলঙ্কা ম্যাচে মাত্র ২১৩ রানে অলআউট টিম ইন্ডিয়া।

এরপরই সোশ্যাল মিডিয়াজুড়ে অজস্র মিম ছড়িয়ে পড়ে। অনেকে মন্তব্য করেন, পাকিস্তান যাতে ছিটকে যায়, সেজন্য ইচ্ছা করে খারাপ ব্যাটিং করেছেন রোহিতরা। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ ‘ফিক্সিং’ করেছেন তারা- এমন দাবিও তোলেন কেউ কেউ।

খেলোয়াড় জীবনে মাঠে ভারতীয় ব্যাটারদের সঙ্গে তুমুল প্রতিদ্বন্দ্বিতা করতেন শোয়েব আখতার। তবে মাঠের বাইরে প্রতিবেশী দেশের ক্রিকেটারদের সঙ্গে বেশ সখ্য রয়েছে তার। ভারতের সম্প্রচারকারী চ্যানেলে নানা অনুষ্ঠানে দেখা যায় তাকে। ভারতীয় ক্রিকেটারদের তিনি সম্মান করেন, নানা সময় তা প্রকাশ করেছেন। এবার রোহিতদের বিপক্ষে আঙুল ওঠায় ক্ষেপেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। চ্যানেল২৪

ভারতের বিপক্ষে গড়াপেটার অভিযোগ তোলা নিন্দুকদের তুলোধোনা করেছেন শোয়েব। নিজের ইউটিউব চ্যানেলে পাকিস্তান স্পিডস্টার স্পষ্ট জানিয়ে দিয়েছেন, যারা এমন দাবি তুলছেন, তারা নির্বোধ।
শোয়েব বলেন, ইতোমধ্যে আমি অনেক মেসেজ পেয়েছি। অনেকেই বলছেন, পাকিস্তান যাতে ফাইনালে যেতে না পারে; সেজন্য শ্রীলঙ্কার বিপক্ষে ইচ্ছাকৃত খারাপ ব্যাটিং করেছে ভারত। ম্যাচ গড়াপেটা হয়েছে।

তাদের উদ্দেশে তিনি প্রশ্ন ছুড়ে দেন, আপনাদের মাথায় কী আছে? আপনারা কী কিছুই বোঝেন না? নিজেদের সর্বস্ব দিয়ে লড়েছে শ্রীলঙ্কা। তরুণ লঙ্কান স্পিনার ওয়াল্লাগে দুর্দান্ত বোলিং করেছে। ব্যাট হাতে ৪৩ রানের লড়াকু ইনিংস খেলেছে।

সর্বকালের দ্রুততম গতির বোলার বলেন, আমাকে ফোন করে অনেকে বলছেন, পাকিস্তান যাতে টুর্নামেন্ট ছিটকে যায়, সেজন্য ইচ্ছা করে হেরেছে ভারত। কিন্তু এই কথার কোনও ভিত্তি নেই। জিতলেই ফাইনালে যেতো ভারত। সেই কাজটাই করেছে তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া