adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাে বাইডেনের সঙ্গে শেখ হাসিনার সেলফিতে বিএনপির পতনযাত্রা নাকি পশ্চাৎযাত্রা : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এতদিন বিএনপি হোয়াইট হাউজের দিকে তাকিয়ে ছিল, আটলান্টিকের ওপারে হোয়াইট হাউজ থেকে বাইডেন সাহেব নিষেধাজ্ঞা দেবে এ আশায় ছিল বিএনপি। কিন্তু কী দেখা গেল? মার্কিন প্রেসিডেন্ট নিজেই নেত্রীর সঙ্গে সেলফি তুলল। সঙ্গে পুতুলও ছিলেন। এই দৃশ্য দেখে ভালো লাগেনি বিএনপির। তাদের এখন কী হবে? পতনযাত্রা নাকি পশ্চাৎযাত্রা।

শনিবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

কাদের বলেন, আজকের পদযাত্রায় জনগণ নেই, জনগণ বিএনপির সঙ্গে নেই। বাংলাদেশ বৃহৎ শক্তির শক্তিকেন্দ্র। এই বলয় বন্ধুত্বের বলয়, এখানে কোনো শত্রুতা নেই। বাংলাদেশের জাতির পিতা বলে গেছেন, সবার সঙ্গে বন্ধুত্ব, কারও সঙ্গে শত্রুতা নেই।।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশ্যে সেতুমন্ত্রী ওবায়দুল বলেন, এখন কী খবর? সিঙ্গাপুর থেকে শলাপরামর্শ নিয়ে এসেছেন, সেই আন্দোলন এখন ভুয়া। ২১ দফা, এক দফা, ২৭ দফা, বিএনপির আন্দোলন ভুয়া। কোনো জনসমর্থন নেই।

তিনি বলেন, বিএনপি দেশে মিথ্যাচারের মহামারি এনেছে। তাদের একজন গ্রামের কর্মীকেও মিথ্যা বলতে শিখিয়েছে। অবিরাম মিথ্যাচার করে যাচ্ছে। নেতাকর্মীদের আর কত মিথ্যা আশ্বাস দেবেন।

আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এদেশে কোনো অপশক্তির জায়গায় হবে না। আমাদের সকল সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লড়াই করতে হবে। সমানে ফাইনাল খেলা হবে, এজন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে প্রস্তুতি নেওয়ার আহবান জানান।

ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে শান্তি সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া