adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাত গোলের ম্যাচে বার্সেলোনা হারালো ভিয়ারিয়ালকে

স্পোর্টস ডেস্ক: লা লিগায় দুর্দান্ত এক লড়াই দেখলো দর্শকরা। যে ম্যাচে গোলের কমতি ছিলো না। ছিলো শুধু জয়ের অনিশ্চয়তা। অনেক চড়াই উতরাই পেরিয়ে জয় নিয়ে মাঠ ছাড়লো বার্সেলো না। গোল ডটকম

তবে এটা সত্যি, ভিয়ারিয়াল ও বার্সেলোনার ম্যাচ মানেই যেন গোলের নিশ্চয়তা। গোল উৎসব হলো আবারও। ম্যাচের শুরুর দিকেই জোড়া গোল করলো বার্সেলোনা। প্রথমার্ধেই সমতা ফেরাল ভিয়ারিয়াল। দ্বিতীয়ার্ধের শুরুতে এগিয়েও গেল তারা। একের পর এক আক্রমণে তাদের রক্ষণের পরীক্ষা নেওয়া বার্সেলোনা আবার জোড়া গোল করে জিতল রোমাঞ্চকর লড়াইয়ে।
ভিয়ারিয়ালের মাঠে শনিবার লা লিগার ম্যাচে ৪-৩ গোলে জিতেছে জাভি হার্নান্দেসের দল।

গাভি ও ফ্রেংকি ডি ইয়ংয়ের গোলে প্রথম ১৫ মিনিটেই ২-০ গোলে এগিয়ে যায় বার্সেলোনা। হুয়ান ফয়থ, আলেকজান্ডার সরলথ ও আলেক্স বায়েনার গোলে এক পর্যায়ে ৩-২ গোলে এগিয়ে যায় ভিয়ারিয়াল। বদলি নেমে ফেরান তরেস সমতা ফেরানোর পর রবের্ত লেভানদোভস্কির গোলে ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লা লিগার শিরোপাধারীরা।
দুটি গোলে বড় অবদান রাখা লামিন ইয়ামালের দুটি শট ব্যর্থ হয় পোস্ট লেগে। কোনো গোল না পেলেও ম্যাচের সেরা খেলোয়াড় তিনিই। ১৬ বছর বয়সী এই উইঙ্গারই ছিলেন বার্সেলোনার আক্রমণের মূল উৎস।
শুরু থেকে জমে ওঠা ম্যাচে প্রথম মিনিটেই সুযোগ পেয়ে যান ইলকাই গিনদোয়ান। কিন্তু ভারসাম্য হারিয়ে উঁচু করে বাড়ানো বলে ঠিকমতো হেড নিতে পারেননি এই জার্মান মিডফিল্ডার। চার মিনিট পর বার্সেলোনার জালে বল পাঠান এতিয়েন কাপু। কিন্তু অফসাইডের জন্য মেলেনি গোল।

৩ ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে তিনে উঠে এসেছে বার্সেলোনা। গোল পার্থক্যে এগিয়ে থেকে দুই নম্বরে আছে জিরোনা। টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া