adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেপ্টেম্বরে আসছে ডিপজলের ‘ঘর ভাঙা সংসার’

বিনােদন ডেস্ক: মনতাজুর রহমান আকবর পরিচালিত ও মনোয়ার হোসেন ডিপজল অভিনীত নতুন সিনেমা ‘ঘর ভাঙা সংসার’। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

জানা গেছে, ইতোমধ্যে সিনেমাটির হল বুকিংও শুরু হয়েছে। বিশেষ করে ঢাকার বাইরের হলগুলোতে সিনেমাটি মুক্তি দেয়ার জন্য বুকিং এজেন্টরা ইতোমধ্যে সবরকমের প্রস্তুতি নিয়েছে। সেই সঙ্গে সিনেমাটি সব শ্রেণির মানুষের কাছে পৌঁছে দিতে নানা উদ্যোগ নিয়েছে।

এ সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন অনুপম রেকডিং মিডিয়ার কর্ণধার আনোয়ার হোসেন। তিনি বলেন, দীর্ঘ চার দশক থেকে চলচ্চিত্রের সঙ্গেই আছি, কিন্তু প্রযোজনায় আসা হয়নি। এই সময়ে এসে মনে হল চলচ্চিত্রের জন্য কিছু করতে হবে। সেই ইচ্ছা অনুযায়ী সিনেমা প্রযোজনায় নাম লেখানো হল।

‘ঘর ভাঙা সংসার’ নিয়ে আনোয়ার বলেন, আবহমান গ্রাম বাংলা ও শহরের মানুষের জীবনের কথা বলবে এই সিনেমা। দৈনন্দিন জীবনে মানুষের মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে যে আত্মত্যাগ সেটিই তুলে ধরা হয়েছে এই সিনেমায়। দর্শকেরা সিনেমাটি একবার দেখলে আবারও দেখবেন, এমনটাই বিশ্বাস আমার।

মনতাজুর রহমান আকবার পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমায় ডিপজল ছাড়াও অভিনয় করেছেন আঁচল আঁখি, শিরিন শিলা, মিশা সওদাগরসহ অনেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া