adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সজল মহা ঝামেলায় দুই প্রেমিকা নিয়ে

1444455107বিনোদন ডেস্ক : খুব ভেজালে আছেন অভিনেতা সজল। বর্তমানে তিনি দুই দুইজন প্রেমিকা নিয়ে পড়েছেন মহা-ঝামেলায়। এর আগে তিনি ছিলেন ছয়জন প্রেমিকা নিয়ে ঝামেলায়। সেটি সবারই জানা। তবে এবার সংখ্যাটা একটু কম। কিন্তু সমস্যা তো পিছু ছাড়েনি। বরং বেড়ে গেছে।

বর্তমানে দুই প্রেমিকাকে নিয়ে বড্ড বিপাকেই রয়েছেন তিনি। দিনরাত কেবল চিন্তার মধ্যেই থাকতে হচ্ছে তাকে। অবশ্য সজলের এ চিন্তা বাস্তব জীবনে কোন প্রভাব ফেলছে না। এটি একটি নাটকের গল্প।  

ইরানী বিশ্বাসের রচনায় এটি নির্মাণ করেছেন কাজী সাইফ আহমেদ। নাটকে অর্ণব চরিত্রে দেখা যাবে সজলকে। অন্যদিকে তার বিপরীতে অভিনয় করেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার আজমেরী হক বাঁধন ও সুবর্ণা সাইদ।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, এটি ব্যতিক্রমী একটি গল্প। রোমান্টিক গল্প হলেও অনেকটা আলাদাই বলা যায়। আশা করছি দর্শক উপভোগ করবেন।

বাঁধন বলেন, সজলের সঙ্গে এর আগে অনেক নাটকে অভিনয় করেছি। দর্শক প্রশংসাও পেয়েছি। এ নাটকটির কাজও বেশ ভাল হয়েছে। আশা করছি সবার ভাল লাগবে।

সুবর্ণা বলেন, নাটকটি নিয়ে আগে থেকেই বেশ আগ্রহ কাজ করেছে একসঙ্গে দুই জনপ্রিয় শিল্পীর সঙ্গে অভিনয় করবো বলে। কারণ সজল ভাই ও বাঁধন আপুদের মতো শিল্পীদের সঙ্গে অভিনয় করলে অনেক শেখা যায়।
এটি খুব শিগগিই একটি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া