adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গম্ভীর শুধু আমার সঙ্গে এমন করেছে তা নয় অন্যদের সঙ্গেও বাগবিত-ায় জড়ান: আফ্রিদি

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন দুজনই। কেউই এখন আর নিজ দেশের হয়ে মাঠে নামেন না। তবু তাদের লড়াই চলছে। মাঠের বাইরে নিয়মিত যুদ্ধে অবতীর্ণ হচ্ছেন তারা। সুযোগ পেয়ে গৌতম গম্ভীরকে আবার একহাত নিলেন শহীদ আফ্রিদি। হিন্দুস্তানটাইমস

২০০৭ সালে ভারতে সফরে আসে পাকিস্তান। সেসময় এক ওয়ানডে ম্যাচে আফ্রিদি ও গম্ভীরের কথা কাটাকাটি হয়। পরে সেই লড়াই মাঠের বাইরেও চলতে থাকে। ১৬ বছর পরও যার তেজ কমেনি।
সম্প্রতি এক সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ক্রিকেটে এমন কিছু হরহামেশা হয়। তবে সোশ্যাল মিডিয়ায় আমাদের লড়াই অতিরঞ্জিত হয়েছিল। গম্ভীর অন্য চরিত্রের মানুষ। সাধারণ ক্রিকেটারদের চেয়ে আলাদা সে। ভারতীয় দলেও তার সম্পর্ক এমন ধারণা ছিল। ও কেবল আমার সঙ্গে এমন করেছে তা তো নয়।
তবে বুমবুমখ্যাত পাক কিংবদন্তি অলরাউন্ডার মনে করেন, এখন আর সেসব নিয়ে খোঁচা মারার দরকার নেই। ইতিবাচক বিষয় নিয়ে আলোচনা করা উচিত তাদের।
এখন আইপিএলে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের মেন্টর গম্ভীর। আর পাকিস্তানের সাবেক নির্বাচক আফ্রিদি। চলতি বছর মার্চে সাবেক ক্রিকেটারদের লিগে মুখোমুখি হয়েছিলেন তারা।
সাক্ষাৎকারে গম্ভীরের প্রশংসাও করেছেন আফ্রিদি। তিনি বলেন, খুব কম ভারতীয় ব্যাটারদের মধ্যে গম্ভীরের মতো সময়জ্ঞান আছে। সে দুর্দান্ত ক্রিকেটার।
শুধু আফ্রিদির সঙ্গেই নয়, আইপিএলে খেলার সময় বিরাট কোহলির সঙ্গে বাগবিত-ায় জড়ান গম্ভীর। খেলা ছাড়ার পরও সেই বচসা দেখা গেছে। এবারের আইপিএলেও তাদের কথা কাটাকাটি হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া