adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাধীনতা দিবসে সুখবর দিলেন অক্ষয়

বিনােদন ডেস্ক: ভারতের ৭৭তম স্বাধীনতা দিবসে ভারতীয় নাগরিকত্ব পেলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এক টুইট বার্তায় এ তথ্য জানান বলিউড অভিনেতা।

অক্ষয়-সহ একাধিক তারকার বিদেশি নাগরিকত্ব আছে। সেই তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ-সহ আরও অনেকেই।

অক্ষয়কে কানাডা থেকে দেওয়া হয়েছিল ‘সাম্মানিক নাগরিকত্ব’। কিন্তু ভারতীয় আইন অনুযায়ী একজন মানুষ দুই দেশের নাগরিকত্ব রাখতে পারেন না। সে ক্ষেত্রে শোনা যায়, অনেক অভিনেতাই বিদেশি নাগরিকত্ব ছাড়তে চান না। কিন্তু স্বাধীনতা দিবসে কানাডার নাগরিকত্ব ছেড়ে ভারতীয় নাগরিকত্ব পেলেন অক্ষয়।

অক্ষয় টুইট বার্তায় লেখেন, “মন এবং নাগরিকত্ব-দুটোই ভারতীয়। স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। জয় হিন্দ।” সেই ছবিও ভাগ করে নিয়েছেন অভিনেতা। ২০১৯ সালে অভিনেতা জনসমক্ষে কথা দিয়েছিলেন যে খুব শীঘ্রই তিনি বিদেশি নাগরিকত্ব বর্জন করে দেশের নাগরিকত্বের জন্য আবেদন করবেন। তিনি আবেদন করেওছিলেন। কিন্তু তার পর করোনা পরিস্থিতি তৈরি হয়। গোটা দেশে লকডাউন ঘোষণা করা হয়েছিল। ফলে তার নাগরিকত্ব পাওয়ার প্রক্রিয়া অনেকটাই পিছিয়ে যায়। অবশেষে চার বছর পর পেলেন ভারতীয় নাগরিকত্ব।

সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের নতুন ছবি ‘ওএমজি ২’। যে ছবিকে কেন্দ্র করে মুক্তির আগে বিস্তর বিতর্কও হয়েছিল। যদিও সিনেমা প্রেক্ষাগৃহে আসার পর দর্শকের প্রতিক্রিয়া অনেকটাই ইতিবাচক। এই একই দিনে মুক্তি পেয়েছে ‘গদর ২’। হিসাব অনুযায়ী সানি দেওলের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই চলছে অক্ষয়ের। অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি। এছাড়াও সেপ্টেম্বরের ১ তারিখ মুক্তি পাওয়ার কথা অক্ষয়ের আরও একটি ছবি। ২০২৪ সালে টাইগার শ্রফের সঙ্গে দেখা যাবে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবিতে। শোনা যাচ্ছে ‘হেরা ফেরি ৩’-তেও দেখা যেতে পারে অক্ষয়কে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া