adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেতা সালমান খানের পাশে থাকা ছোট্ট মেয়েটি এখন ১৩৪ কোটি টাকার মালিক

বিনােদন ডেস্ক: বলিউডের প্রথম সারির অভিনেতা সালমান খান। আর এই তারকার পাশে থাকা ছোট্ট শিশুটিকে প্রথম দেখায় চিনতে না পারা স্বাভাবিক। যদিও তিনি এখন সোশ্যাল মিডিয়ায় অনেক পরিচিত। তবে এখন আর তিনি মোটেও শিশু নয়। কারণ এখন তিনি ৩৪ বছর বয়সী একজন প্রাপ্ত নারী। ইন্ডাস্ট্রির জনপ্রিয় সব তারকাদের সঙ্গে উঠা-বসা তার।

ছবিতে থাকা ছোট্ট শিশু মেয়েটির বাড়ির ঈদ পার্টিতে দাওয়াত পেয়ে থাকেন শাহরুখ খান থেকে আমির খানের মতো তাকারা। এবার হয়তো কেউ কেউ কিছুটা ধারণা করতে পেরেছেন, কে এই ছোট্ট শিশু।

খান পরিবারের সদস্য, বলিউড ভাইজানের পাশে থাকা শিশুটি অর্পিতা খান। তাকে দত্তক নিয়েছিলেন সেলিম খান ও হেলেন। ফুটপাতেই জন্ম, আর সেখানেই মৃত্যু হয় মায়ের। রাস্তায় কাঁদতে থাকা শিশুটিকে নিজেদের ঘরে এনে সন্তানস্নেহে মানুষ করেছেন সেলিম-হেলেন। আর নায়ক সালমানের তো চোখের মণি অর্পিতা। বোনের জন্মদিনে তারই পুরনো একটি ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

গ্ল্যামারের দুনিয়া কখনোই সেভাবে আকৃষ্ট করেনি অর্পিতাকে। লন্ডন স্কুল অব ফ্যাশন থেকে পড়ালেখা করেছেন। এখন পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। ২০১৪ সালে আয়ুশ শর্মাকে বিয়ে করেছেন। আয়ুশ তখনো বলিউড ক্যারিয়ার শুরু করেননি। এরপরও এই নিউ কামারকে বিয়ে করতে দ্বিতীয়বার ভাবেননি অর্পিতা। বর্তমানে তাদের দুই সন্তান, আয়াত ও আহিল।

অর্পিতার জন্ম ফুটপাতে হলেও বর্তমানে তিনি কোটিপতি। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তার সম্পত্তির মোট মূল্য ২০ মিলিয়ন, যা ভারতীয় মুদ্রায় ১৩৪ কোটি। আর তার থেকে সম্পত্তির দিক থেকে অনেক পিছিয়ে আছেন আয়ুশ। স্বামী আয়ুশের সম্পত্তির পরিমাণ ১১ মিলিয়ন, অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৯১ কোটি টাকা। বর্তমানে মুম্বাইতে তারা যে বাড়িতে থাকেন, সেটির দাম ১০ কোটি টাকা।

বিয়ের সময় উপহার হিসেবে বোন অর্পিতা ও আয়ুশকে রোলস রয়েস ফ্যান্টম গাড়ি দিয়েছিলেন সালমান। যার দাম ৪ কোটি। আর ভাগ্নেকে দিয়েছিলেন বিএমডব্লিউ ৭৩০ এল-ডি এম স্পোর্ট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া