adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিটন দাসের অর্ধশতকের কল্যাণে গ্লোবাল টি-টোয়েন্টিতে জিতলো জাগুয়ার্স

স্পোর্টস ডেস্ক: গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেটে কোনভাবেই যেন মেলে ধরতে পারছিলেন না লিটন দাস। বেশ কয়েক ম্যাচ ভালো শুরু পেলেও ইনিংস বড় করতে পারেননি তিনি। কিছু ম্যাচে স্ট্রাইক রেট প্রত্যাশা মেটাতে পারেনি একবারেই। অবশেষে হেসেছে লিটনের ব্যাট। ব্রাম্পটন উলসভের বিপক্ষে ৫৯ রানের ইনিংস খেলেছেন তিনি। লিটনের হাফ সেঞ্চুরিতে শেষ পর্যন্ত ৬ উইকেটের জয় পেয়েছে সারে জাগুয়ার্স।

ব্রাম্পটনে জয়ের জন্য ১২৯ রান তাড়া করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি জাগুয়ার্স। ইনিংসের তৃতীয় ওভারেই উইকেট হারায় তারা। টিম সাউদির শর্ট লেংথ ডেলিভারিতে হুক করতে গিয়ে টপ এজ হয়ে উসমান খানের হাতে ক্যাচ দেন জাতিন্দার সিং। ওমানের এই ব্যাটার আউট হয়েছেন ৬ বলে ৫ রান করে।

বেশিক্ষণ টিকতে পারেননি আরেক ওপেনার মোহাম্মদ হারিস। ক্রিস গ্রিনের অফ স্টাম্পের বাইরের বলে লেগ সাইডে পুশ করে এক রান নিতে চেয়েছিলেন পাকিস্তানের এই ক্রিকেটার। তবে টপ এজ হয়ে ফিরে যেতে হয় কলিন ডি গ্র্যান্ডহোমের হাতে ক্যাচ দিয়ে। হারিসের ব্যাট থেকে এসেছে ৯ রান।
চারে নেমে প্রথম বলেই আউট হয়েছেন পারগাত সিং। লগান ফন বিকের অফ স্টাম্পের বাইরে পড়ে ভেতরে ঢোকা ডেলিভারিতে লেগ বিফোর উইকেট হয়েছেন তিনি। ফিরে যেতে হয় শূন্য রানেই। এরপর পাঁচে নামা ইফতিখারকে সঙ্গে নিয়ে দারুণ এক জুটি গড়ে তোলেন লিটন। দারুণ ব্যাটিংয়ে ৪০ বলে হাফ সেঞ্চুরি ছুঁয়েছেন লিটন।

লিটনকে দারুণভাবে সঙ্গ দিয়েছেন ইফতিখার। লিটনের সঙ্গে গড়েছেন ৯৯ রানের দুর্দান্ত জুটি। এদিকে হাফ সেঞ্চুরির বেশিক্ষণ টিকতে পারেননি লিটন। শহিদ আহমদজাইয়ের লেগ স্টাম্পের বলে একটু জায়গা করে লেট কাট করতে গিয়ে জনসনের হাতে ধরা পড়েন তিনি। আউট হয়েছেন ৪৫ বলে ৫৯ রানের ইনিংস খেলে।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১২৮ রান তুলে ব্রাম্পটন। দলটির হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেছেন গ্র্যান্ডহোম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া