adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি ব্রাজিল দল নিয়ে কখনই কথা বলতে চাই না: কোচ আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক: রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি ব্রাজিল জাতীয় ফুটবল দলের সম্ভাব্য ভবিষ্যৎ নিয়ে কোন ধরনের মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন। বরং স্প্যানিশ জায়ান্ট রিয়ালকে আসন্ন মৌসুমের উপরই তিনি গুরুত্ব দিতে চান। প্রাক-মৌসুম যুক্তরাষ্ট্র সফরের অংশ হিসেবে এই মুহূর্তে ক্যালিফোর্নিয়ায় রয়েছে রিয়াল মাদ্রিদ। মার্কা

এসি মিলানের সঙ্গে ম্যাচ দিয়ে যুক্তরাষ্ট্র সফর শুরু করবে লস ব্লাঙ্কোরা। এ সময় আনচেলত্তি সাংবাদিকদের বলেছেন, আমি আর কখনই ব্রাজিল সম্পর্কে কোন কথা বলবো না। কি হচ্ছে, না হচ্ছে তা নিয়ে কথা বলতে চাইনা। আমি রিয়াল মাদ্রিদের কোচ এবং এখন আমি এখানেই আছি।

দুই সপ্তাহ আগে ব্রাজিলিয়ান কনফেডারেশনের সভাপতি এডনাল্ডো রদ্রিগুয়েজ জানিয়েছিলেন রিয়াল মাদ্রিদের চুক্তি শেষ হওয়ার পর ৬০ বছর পর প্রথমবারের মত কোন বিদেশি কোচ হিসেবে আনচেলত্তি ব্রাজিল জাতীয় দলে নিয়োগ পেতে যাচ্ছেন। ২০২৪ সালের জুনে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য কোপা আমেরিকা থেকে এই ইতালিয়ান সেলেসাওদের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।
কিন্তু আনচেলত্তি বলেছেন ঐ বিষয়টি এখন বন্ধ রয়েছে।

তিনি বলেন, এই মুহূর্তে অন্য কোন বিষয় নিয়ে আমি কথা বলতে চাইনা। ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত রিয়াল মাদ্রিদের সঙ্গে আমার চুক্তি রয়েছে। তার আগে অন্য কোন বিষয়ে আলোচনা করতে চাই না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া