adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জল্লাদ শাশুড়ি পুত্রবধুর শরীরে আগুন দিল

agone poriye marar tryডেস্ক রিপোর্ট : গাজীপুরের টঙ্গি এলাকায় সুমি বেগম (২১) নামের এক গহবধুকে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে তার শাশুড়ি। তাকে গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। সুমির শরীরের শতকরা ৭০ ভাগ পুড়ে গেছে বলে চিকিতসকরা জানিয়েছেন।
ঢামেক হাসপাতাল থেকে কে এইচ হাসান মাহমুদ জানান, চার বছর আগে সুমির স্বপন নামের এক যুবকের সঙ্গে বিয়ে হয়। তাদের সুলতান নামের একটি দুই বছরের সন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্বামী স্বপন প্রায়ই যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিলেন। গতরাতেও এ নিয়ে তাদের ঝগড়া হয়। আজ সকালে আবারও ঝগড়া হলে স্বপন তার স্ত্রীকে বেধড়ক মারপিট করে বাসা থেকে চলে যায়। এতে সুমি অজ্ঞান হয়ে পড়ে। পরে শাশুড়ি আয়শা বেগম তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় সুমরি চিতকারে আশপাশের লোকজন ছুটে আসলে শাশুড়ি কৌশলে পালিয়ে যায়।
প্রতিবেশীরা সুমিকে আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে টঙ্গি জেনারেল হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করে। সুমির বাড়ি গাজীপুরের দত্তপাড়া এলাকায়। এ ব্যাপারে সুমির ভাই সারোয়ার থানায় মামলা করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া