adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাজারে এলো ‘মেসি স্যান্ডউইচ’, লিও বললেন আরেকটা স্বপ্ন সফল হলো

স্পোর্টস ডেস্ক: জুনের দ্বিতীয় সপ্তাহে ইউরোপ ছেড়ে আমেরিকার ক্লাব ইন্টার মায়ামিতে যাওয়ার ঘোষণা দেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার লিওনেল মেসি। ইন্টার মায়ামিতে যোগদানের লক্ষ্যে পরিবারসহ নিজস্ব বিমানে করে দক্ষিণ ফ্লোরিডার ফোর্ট লডারডেল এক্সিকিউটিভ এয়ারপোর্টে পৌঁছান আর্জেন্টাইন তারকা। ইন্টার মায়ামির হয়ে আনুষ্ঠানিকভাবে মেসি কার্যক্রম শুরু না করলেও নিজের নামে স্যান্ডউইচের প্রচারণা করেছেন মেসি।

হার্ড রক ক্যাফের সঙ্গে মিলিতভাবে বাজারে এসেছে মেসির নামে খাবার। মেসি চিকেন স্যান্ডউইচ’ নামের নতুন এক স্যান্ডউইচের উদ্বোধন করেন মেসি নিজেই। একই সঙ্গে ‘মেসি চিকেন স্যান্ডউইচ’-এর বিজ্ঞাপনেও দেখা যায় বিশ্বকাপজয়ী ফুটবলারকে। ২০২১ সাল থেকে হার্ড রক ক্যাফের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন মেসি। চ্যানেল২৪
মেসি চিকেন স্যান্ডউইচ’ এর বিজ্ঞাপন শেয়ার করে মেসি বলেছেন, এটা স্বপ্নপূরণের মতো ব্যাপার। তিনি বলেন, আরেকটা স্বপ্ন বাস্তবে পরিণত হলো। হার্ড রক ক্যাফের সঙ্গে যৌথভাবে ‘মেসি চিকেন স্যান্ডউইচ’ আপনাদের মধ্যে উপস্থাপন করছি। এটি কেউ হাতছাড়া করতে পারে না।

এদিকে ইন্টার মায়ামি ১৬ জুলাই একটি জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে বিশ্বসেরা ফুটবলারকে বরণ করে নিতে প্রস্তুত হয়েছে। সে হিসেবে সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্ত-সমর্থকদের প্রস্তুত থাকতে বলা হয়েছে। মেসিকে ডিআরভি পিএনকে স্টেডিয়ামে এদিন পরিচয় করিয়ে দেয়া হবে বলে আশা করা হচ্ছে।

ধারণা করা হচ্ছে ২১ জুলাই ক্রুজ আজুলের বিপক্ষে মায়ামি জার্সিতে অভিষেক হতে পারে এলএমটেনের। মেসি মায়ামিতে যোগ দেয়ার ঘোষণার পর দলটির হয়ে তার সম্ভাব্য অভিষেক ম্যাচের টিকিটের দাম বেড়ে যায়। যে টিকিটের দাম ছিল ২৯ ডলার (৩১৩৩ টাকা), সেটাই বেড়ে দাঁড়ায় ৩২৯ ডলারে (৩৫৪৫৪ টাকা)। নিউইয়র্কের টিকিটের অনলাইন বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম টিকপিক এই তথ্য জানিয়েছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া