adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গিবস ও টাইবুসহ ৬ বিদেশি কোচ নিয়োগ দিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার জিওফ লসন, নিউজিল্যান্ডের স্কট ম্যাকলার্ন, সাউথ আফ্রিকার হার্শেল গিবস, ইংল্যান্ডের গর্ডন পার্সন্স, জুলিয়ান ফন্টেইন ও জিম্বাবুয়ের টাটেন্ডা টাইবু দলে নেওয়া হয়েছে।

পিসিবি এক বিবৃতিতে জানিয়েছে আগামী ১০ জুলাই থেকে ১০ আগস্ট পর্যন্ত অনূর্ধ্ব-১৩ থেকে অনূর্ধ্ব-১৯ দলের ১২০ জন ক্রিকেটারকে বিদেশি কোচদের অধীনে ক্যাম্প করানো হবে।
এই প্রোগ্রামের জন্য গত বছরই পিসিবি ও এনগ্রো কর্পোরেশন তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছিল। এবার সেটাই বাস্তবায়ন করতে চলেছে পিসিবি।

জানা গেছে পাঁচজন কোচ একই সঙ্গে কোচিং প্রজেক্ট নিয়ে কাজ করবেন। শুধু গিবস কাজ করবেন অনূর্ধ্ব-১৩ ও অনূর্ধ্ব-১৬ দল নিয়ে। ১০ জুলাই থেকে ১৬ জুলাই থেকে পর্যন্ত কাজ করবেন গিবস। – ক্রিকেট পাকিস্তান

এরপর আগামী ২২ জুলাই পাকিস্তানে পা রাখবে লসন, তিনি বাকি সময়টায় অনূর্ধ্ব-১৩ ও অনূর্ধ্ব-১৬ দলের সঙ্গে থাকবেন। পার্সন্স এর আগে সাউথ আফ্রিকা ও ইংল্যান্ডের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এর আগে গত বছর বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে ছিলেন তিনি। পাকিস্তানের যুব ক্রিকেটারদের এই প্রোগ্রামে ফন্টেইন কাজ করবেন ফিল্ডিং কোচ হিসেবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া