adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমবাপ্পেকে পেতে যে কোনো দলকে ২৪০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে

স্পোর্টস ডেস্ক: টানা তৃতীয় মৌসুমে ট্রান্সফার মার্কেটে সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন পিএসজির এই ফরাসি সুপারস্টার। ইতোমধ্যেই অবশ্য প্যারিসের এই তারকা পিএসজিকে জানিয়ে দিয়েছেন যে, আরো এক বছর তিনি এই ক্লাবেই থাকতে চান। -মার্কা

এবারের গ্রীষ্মে এমবাপ্পের দল ছাড়ার একটি সম্ভাবনা তৈরি হয়েছিল। এবারও তার রিয়াল মাদ্রিদেই ওয়ার সম্ভাবনা থাকলেও পরে আর হয়নি। রিয়াল মাদ্রিদ এমবাপ্পের প্রস্তাবিত চড়া মূল্যের সঙ্গে খাপ খাওয়াতে পারেনি। এই মুহূর্তে ব্যক্তিগত অর্জন ও সাফল্যের দিক থেকে এমবাপ্পে যে উচ্চতায় নিজেকে নিয়ে গেছেন, সে জন্য চুক্তি নবায়ন কিংবা নতুন কোন ক্লাবে খেলতে হলে তার জন্য যেকোন ক্লাবকেই উচ্চ মূল্যই গুনতে হবে।

অতীতে এই মানের খেলোয়াড়দের জন্য ক্লাবগুলো এমনটাই করেছে। ঠিক এ কারণেই এমবাপ্পেকে কিনতে পারছে না পিএসজি। এমবাপ্পে যদি এবারের গ্রীষ্মে দলবদল করতে চান, তাহলে ২৪০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে। রিয়াল মাদ্রিদের পক্ষে এখন এই অর্থ দেওয়া কোনোভাবেই সম্ভব নয়।

স্প্যানিশ দৈনিক মার্কা দাবি করেছে, ২০২৪ সালের ১ জানুয়ারি এমবাপ্পে ফ্রি এজেন্টে পরিণত হলে তার সঙ্গে রিয়াল মাদ্রিদ আলোচনা চালাতে প্রস্তুত। তাছাড়া এমবাপ্পেও নাকি এই গ্রীষ্মে সান্তিয়াগো বার্নাব্যুতে যেতে রাজি নন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া