adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ বাছাইয়ে জিম্বাবুয়ের কাছে হেরে গেলো ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক: ১৭৫ রানে ৪ উইকেট, ওয়েস্ট ইন্ডিজের হাতে তখন ৬ উইকেট। ম্যাচ জিততে প্রায় ২০ ওভারে দরকার ৯৩ রান। এমন সমীকরণে দাঁড়িয়ে হঠাৎই ছন্দপতন হয় ওয়েস্ট ইন্ডিজের। মাত্র ৫৮ রানে শেষ ৬ উইকেট হারিয়ে জিম্বাবুয়ের কাছে হারলো শেই হোপের দল। ওয়েস্ট ইন্ডিজকে ৩৫ রানে হারানোর দিনে ব্যাট হাতে ৬৮ রান করা সিকান্দার রাজা বোলিংয়ে নিয়েছেন ২ উইকেট। ক্রিকফ্রেঞ্জি

হারারে স্পোর্টস ক্লাব মাঠে জয়ের জন্য ২৬৯ রান তাড়া করতে নেমে শুরুটা বেশ ভালো করেছিল ওয়েস্ট ইন্ডিজ। ব্রেন্ডন কিং ও কাইল মেয়ার্স মিলে মাত্র ৬ ওভারে যোগ করেন ৩৯ রান। তবে ইনিংসের সপ্তম ওভারে এসে উইকেট হারায় তারা। ব্লেসিং মুজারাবানির বলে রাজার হাতে ক্যাচ দিয়ে ২০ রানে ফেরেন কিং।

তিনে নেমে সুবিধা করতে পারেননি জনসন চার্লস। রিচার্ড এগারাভার অফ স্টাম্পের বাইরের বলে পুল করতে গিয়ে স্কয়ার লেগে থাকা ওয়েসলি মাধেভেরের হাতে ক্যাচ দেন ডানহাতি এই ব্যাটার। এরপর অবশ্য মেয়ার্স এবং হোপ মিলে ৬৪ রানের জুটি গড়ে তোলেন। ৫৬ রান করা মেয়ার্সকে ফিরিয়ে তাদের দুজনের জুটি ভাঙেন মাসাকাদজা।

শেষ দিকে চেজ ৪৪ এবং জেসন হোল্ডার ১৯ রান ছাড়া আর কেউই কিছু করতে পারেননি। ফলে ২৩৩ রানে অল আউট হয়েছে হার নিয়ে মাঠ ছাড়ে হোপের দল।
এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে ১ বল বাকি থাকতে ১০ উইকেট হারিয়ে ২৬৮ রান তোলে জিম্বাবুয়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া