adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে রুপালি পর্দায় পরীমনির অভিষেক

pori-1422280073বিনোদন রিপোর্ট : সব জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি অভিনীত সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এর মধ্যে দিয়ে রুপালি পর্দায় অভিষেক হতে হচ্ছে এ লাস্যময়ির।
আসছে ভালোবাসা দিবসে শাহ আলম মণ্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন সিনেমাটি সারা দেশে মুক্তি পাচ্ছে বলে নিশ্চিত করেছেন নির্মাতা। এটি পরীমনি অভিনীত প্রথম সিনেমা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান ও আনিসুর রহমান মিলন। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াত, সাদেক বাচ্চুসহ অনেকে।
এর আগে ১৩ জানুয়ারি, মঙ্গলবার  সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

download (1)সিনেমাটি প্রসঙ্গে পরিচালক শাহ আলম মণ্ডল বলেন- ভালোবাসা সীমাহীন  আমার নির্মিত প্রথম সিনেমা। সিনেমাটি সকল পরীক্ষা শেষ করেছে। এখন ফলাফলের পালা। আর এ ফলাফল প্রকাশ করবে দর্শক।  আশা করছি, দর্শকদের কাছ থেকে ভালো নম্বর পাব।
 
তিনি জানিয়েছেন, নোমান কথাচিত্রের ব্যানারের এ সিনেমায় ছয়টি রোমান্টিক গান থাকছে। সিনেমার সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন করা হয়েছে।

এদিকে এমন খবর শুনে দারুণ খুশি পরীমনি। তিনি বলেছেন, ‘আমার জীবনে এর চেয়ে খুশির খবর আর কিছু নেই। আর এই খুশি আমি দর্শকদের সঙ্গে ভাগ করে নিতে চাই। পরীমনি চলচ্চিত্র মুক্তির আগেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। শাহ আলম মণ্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন সিনেমারমাধ্যমে তিনি চলচ্চিত্রে কাজ শুরু করেন। এর পর নজরুল ইসলাম খান পরিচালিত রানা প্লাজা য় অভিনয় করে চলচ্চিত্র সংশ্লিষ্টদের চোখে পরেন তিনি। এর পর একে একে আরও কিছু সিনেমায় কাজ করেছেন তিনি। তবে এই প্রথম তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।
download (2)পরীমনি অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো ভালোবাসা সীমাহীন, রানা প্লাজা, মনজুড়ে তুই, পুড়ে যায় মন। এ ছাড়া শুটিং চলছে মন জানে না মনের ঠিকানা, লাভার নাম্বার ওয়ান, ধূমকেতু, নগর মাস্তান, মহুয়া সুন্দরী  ইত্যাদি।
এ অভিনেত্রী চলচ্চিত্রে আসার আগে মডেলিং করতেন। তাছাড়া তিনি বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন। তার অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে সেকেন্ড ইনিংস, নারী প্রভৃতি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া