adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিকার বিশ্বাস ভেঙে ক্ষমা চাইলেন ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার

স্পোর্টস ডেস্ক: চলতি বছরের ফেব্রুয়ারিতে অ্যাঙ্কলের চোটে পড়ে মাঠের বাইরে চলে যান ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। এই মুহূর্তে মাঠে ফিরতে চলছে পুনর্বাসন প্রক্রিয়া। সেই সঙ্গে চলছে ক্লাব ছাড়ার গুঞ্জন। এখন পর্যন্ত যে খবর ক্লাব ছাড়তে চান নেইমার। ক্লাবও চায় তাকে ছেড়ে দিতে। তবে এর মাঝেই নাকি পিএসজি তারকার সঙ্গে সন্তানসম্ভবা প্রেমিকার সম্পর্কের অবনতি ঘটেছে।

চলতি বছরের ১৯ এপ্রিল নেইমারের বান্ধবী ব্রুনা বিয়ানকার্দি নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে সন্তান সম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আনেন। সেই পোস্টে নিজের ‘বেবি বাম্প’ শেয়ার করা ছবিতে ছিলেন নেইমারও। তবে বাগদান সারলেও তারা এখনও বিয়ের বিষয়ে কিছু জানাননি। এর ভেতরই কয়েকদিন আগে নেইমারের বিরুদ্ধে আরেকজন নারীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন ওঠে।
সে অভিযোগ স্বীকার করে সামাজিক যোগাযোগমাধ্যমে খোলা চিঠিতে প্রেমিকা ব্রুনার কাছে ক্ষমা চেয়েছেন ব্রাজিলের ফুটবলের পোস্টার বয়। গোলডটকম

বান্ধবীকে উল্লেখ করে নিজের ইনস্টাগ্রামে তিনি লিখেন, আমি একটি ভুল করেছি। আমি তোমার সঙ্গে একটি ভুল কাজ করেছি। আমি স্পষ্টভাবে বলতে পারি, আমি প্রতিদিন মাঠে ও মাঠের বাইরে অসংখ্য ভুল করি। কিন্তু আমি আমার ব্যক্তিজীবনের ভুলগুলো ঘরেই আটকে রাখি। আমার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠভাবে এবং আমার বন্ধুদের সঙ্গেও। এসবই আমার জীবনের সবচেয়ে ঘনিষ্ঠ ব্যক্তিটির জীবনে প্রভাব ফেলছিল। যে নারীটিকে আমি আমার পাশে নিয়ে চলার স্বপ্ন দেখেছি, সে আমার সন্তানের মা। এটা তার পরিবারের কাছে পৌঁছে গেছে, যেটা এখন আমারও পরিবার। চ্যানেল২৪

নেইমার আরও লিখেন, ব্রুনা, নিজের ভুলের জন্য আমি আগেই ক্ষমা চেয়েছি। অকারণে যে গুঞ্জন চলছে সে জন্য। কিন্তু আমি সবার সামনেই স্বীকার করছি, ব্যক্তিগত কোনো বিষয় যখন সামনে চলে আসে, তখন সে বিষয়ে সবার সামনেই ক্ষমা চাওয়া উচিত। তোমাকে ছাড়া আমি নিজেকে ভাবতে পারি না। অবশ্যই সন্তানের প্রতি আমাদের ভালোবাসা এবং যে লক্ষ্য নিয়ে এগোচ্ছি, তাতে সফল হতে পারব। একে অপরের প্রতি ভালোবাসাই আমাদের আরও শক্তিশালী করবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া