adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এসএসসি পরীক্ষার্থী ধর্ষণ মামলায় গ্রেপ্তার

kill-31ডেস্ক রিপোর্ট : লালমনিরহাট জেলার আদিতমারীতে ধর্ষণ মামলায় রাজু নামে এক এসএসসি পরীক্ষার্থীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
তারা হলেন- আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামের সফিয়ার রহমানের ছেলে এসএসসি পরীক্ষার্থী রাজু মিয়া (১৭) তার মা রেজিয়া বেগম (৪২) ও খালাত ভাই কায়েদুজ্জামান মুক্তা (২৩)।
স্থানীয় সূত্র জানায়, আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামের সফিয়ার রহমানের ছেলে এসএসসি পরীক্ষার্থী রাজু মিয়ার সঙ্গে একই গ্রামের বাবলু মিয়ার কিশোরী কন্যার (১২) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্বা হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে মেয়েটি বিয়ের জন্য রাজুকে চাপ দিতে থাকে।
পরে রাজু প্রেমের কথা অস্বীকার করে বিয়ে করতে অপারগতা প্রকাশ করলে বুধবার রাতে প্রেমিক রাজু, তার বাবা, মা, ভাইসহ ৫ জনকে আসামি করে ধর্ষিতা মেয়েটি বাদী হয়ে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় শুক্রবার ভোরে পুলিশ এসএসসি পরীক্ষার্থী রাজু, তার মা রেজিয়া, খালাত ভাই কায়েদুজ্জামান মুক্তাকে গ্রেপ্তার করে।
আদিতমারী থানার পরিদর্শক (ওসি তদন্ত) আব্দুস সোবহান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া