adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোলের ছোট্ট মেয়েটি বাংলাদেশি বংশোদ্ভূত আয়ারল্যান্ডের অভিনেত্রী

বিনােদন ডেস্ক: ছবিতে কোলে থাকা ছোট্ট এ মেয়ে এখন বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ মডেল ও অভিনেত্রী। আয়ারল্যান্ডপ্রবাসী এই তারকা বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিয়ে অনেক সাফল্য পেয়েছেন।

২০১৪ সালে মিস আয়ারল্যান্ড হয়েছিলেন তিনি। আবার ২০১৬ সালে মিস আর্থ বিজয়ী হন। এছাড়া যুক্তরাজ্যের ‘টপ মডেল-২০২১’ প্রতিযোগিতায় অংশ নিয়ে হয়েছিলেন চ্যাম্পিয়ন। আবার ৭৪তম কান উৎসবে টপ মডেল খেতাব জয়ে করেছেন এই তারকা।

মডেল-অভিনেত্রীর বাইরেও পরিচয় রয়েছে তার। তিনি একজন লাইসেন্সপ্রাপ্ত পাইলট। আইরিশি জাতীয় ফ্লাইট সেন্টার থেকে বিমান চালানোর প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

এবার হয়তো অনেকে চিনতে পেরেছেন তাকে। হ্যাঁ, ছবিতে কোলে থাকা এই শিশু মাকসুদা আক্তার প্রিয়তি। এতক্ষণ তার কথাই বলা হচ্ছিল। সম্প্রতি বিশ্ব বাবা দিবসে সোশ্যাল মিডিয়া ফেসুবক ভেরিফায়েড পেজে ছবিটি পোস্ট করেছেন তিনি। ছবিতে বাবা ও মায়ের সঙ্গে প্রিয়তি।

এ অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সেখানে খোলামেলা মতামত জানিয়ে থাকেন। পাশাপাশি ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের জন্য নিয়মিত ছবি ও ভিডিও পোস্ট করেন। তবে অনেক সময় খোলামেলা ছবি ও ভিডিও পোস্ট করায় কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

কয়েক বছর আগেই ধর্ষণ চেষ্টার অভিযোগ এনেছিলেন তিনি। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বাংলার খবর অনুযায়ী, ২০১৮ সালে বাংলাদেশি এক ব্যক্তির বিরুদ্ধে আইরিশ পুলিশের কাছে ধর্ষণ চেষ্টার অভিযোগ করেছিলেন তিনি।

তবে তাকে নিয়ে সমালোচনা বা কটাক্ষ হলেও কর্ণপাত করেন না তাতে। বরং নিজের মতো চলতেই পছন্দ করেন প্রিয়তি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া