adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতা মোহামেডানকে হারাল ঢাকা মোহামেডান

gy‡ক্রীড়া প্রতিবেদক : গোলের জন্য যুদ্ধ কিভাবে হয় তা রোববার দিনের শেষ খেলায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে যারা ছিলেন তারাই দেখেছেন। তারা ছাড়া এই যুদ্ধের বিশেষত্ব অন্য কারো বুঝার কথা নয়। কিছুটা বুঝেছেন চ্যানেল নাইনের টিভি সেটের সামনে যারা ছিলেন। প্রথমার্ধে ১২ মিনিটের মাথায় গোল পেয়েও যে ঢাকা মোহামেডান নিশ্চিন্ত হতে পারেনি তাও বুঝেছে তারা।
তারা এও দেখেছে যে শুধু গোল পরিশোধ নয়, গোল পেয়ে জয় ছিনিয়ে নেওয়ার জন্য কলকাতা মোহামেডানের প্রাণপণ যুদ্ধ। শেখ কামাল আন্তর্জাতিক ফুটবল কাব কাপ টুর্নামেন্টের নিজেদের গ্রুপের শেষ ম্যাচে দুই বাংলার মোহামেডানের যুদ্ধ সমানতালে চললেও শেষ পর্যন্ত ২-১ গোলে জয় মিলে ঢাকা মোহামেডানের।
দ্বিতীয়ার্ধের শুরুর দিকে গোল পেয়ে সমতায় ফিরে আসলেও ঢাকা মোহামেডানের বিদেশি খেলোয়াড় পিটারের অবিস্মরণীয় গোলে জয় পেয়ে যায় ঢাকা মোহামেডান। তাও অতিরিক্ত ৬ মিনিট সময়ের ৩ মিনিটে। এ যেন অতিরিক্ত সময়ে অতিভাগ্য ধরা দেওয়া।
তবে দ্বিতীয়ার্ধের ৭৮ মিনিটের মাথায় ঢাকা মোহামেডান এগিয়ে যেতে পারতো। যদি না পিটারের দেওয়া বলে রনির কিক কলকাতা মোহামেডানের গোলরকের গায়ে লেগে বারের ওপর দিয়ে মাঠের বাইরে না গিয়ে জালে জড়াতো। যাকে দুর্ভাগ্য মানছে ঢাকা মোহামেডান।
ঢাকা মোহামেডানের টিম ম্যানেজার মো. শামীম বিজয়ী দলের প্রাইজমানি হাতে নেওয়ার সময় কিন্তু পিটারের প্রশংসা করতে ভুলেননি। কারণ প্রথমার্ধের ১২ মিনিটের মাথায় গোলটিও যে করেন পিটার। তার দুই গোলের সুবাধেই তো জয় পেয়ে ঢাকা আবাহনী গ্রুপের দ্বিতীয় স্থান অর্জন করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করলো।
এর আগে আফগানিস্তানের স্পীংখার বাজান কাব শ্রীলঙ্কার সলিড এফসি কাবকে ৩-১ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং গ্রুপের শীর্ষে স্থান করে নেয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া