adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমবাপ্পের জন্য পিএসজির কাছে ধর্না দেবে না ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক: গত সোমবার স্পেনের একটি গলফ টুর্নামেন্টে স্থানীয় জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদের দিকে ইঙ্গিত করে ম্যানচেস্টার সিটির কোচ বলেন, আপনারা জানেন তিনি (এমবাপ্পে) কোথায় যেতে চান। – টেলিগ্রাফ

২০২৪ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ এমবাপ্পে তার ক্লাবকে বলে দিয়েছেন আর মাত্র একটি মৌসুম সেখানে কাটাবেন। এরপর তিনি আর চুক্তির মেয়াদ বাড়াবেন না। এর অর্থ হচ্ছে আগামী গ্রীষ্মে বিনা ট্রান্সফারে তিনি লিগ ওয়ানের ক্লাবটি ছেড়ে যাবেন।

গত গ্রীষ্মে রিয়াল মাদ্রিদ ২৪ বছর বয়সি এমবাপ্পেকে দলে ভেড়ানোর চেস্টা করলেও প্যারিসেই থেকে যাবার সিদ্ধান্ত নেন তিনি। নিজ বাসস্থান কাতালোনিয়ার এম্পোর্ডায় লিজেন্ট ট্রফি টুর্নামেন্টে গিয়ে গার্দিওলা আরো বলেন, মিডফিল্ডার ইলকাও গুন্ডোগানকে নিয়ে তার সাবেক ক্লাব বার্সেলোনার সঙ্গে লড়াই করছে সিটি। জার্মান ওই মিডফিল্ডারের সঙ্গে সিটির চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে এবং গার্দিওলা চান তাকে রেখে দিতে। কিন্তু বার্সেলোনা চায় তাকে লা লিগায় ফেরাতে।

সদ্য সমাপ্ত মৌসুমে ট্রেবল শিরোপা জয়ী কোচ গার্দিওলা বলেন, আমি জানি বার্সেলোনা তার (গুন্ডোগান) প্রতি আগ্রহী। সিটিরও আগ্রহ আছে। আমার আশা তিনি আমাদের সঙ্গেই থাকবেন। তিনি যদি বার্সায় যান, তাহলে সেটি হবে বিশেষ একটি চুক্তি। আমরা তাকে রেখে দেয়ার জন্য লড়াই করছি। চ্যানেল২৪

পেপ আরও বলেন, আমি জানি বার্সা তাকে চায়। এজন্য জাভি আমাকে অনেকবার ফোন করেছে। আমি তাকে বলেছি, তিনি যদি বার্সায় চুক্তিবদ্ধ হন তাহলে আমি তাকে বলব সেখানে দারুণ একটি সময় তার জন্য অপেক্ষা করছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া