adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গভীর রাতে রিকশা নিয়ে পদ্মা সেতুতে, গার্ডকে দেখে নদীতে ঝাঁপিয়ে পড়লেন চালক

ডেস্ক রিপাের্ট: পদ্মা সেতুতে অটোরিকশা চালিয়ে উঠেছিলেন এক ব্যক্তি। এ সময় নিরাপত্তা প্রহরীর ভয়ে তিনি নদীতে ঝাঁপ দেন বলে খবর পাওয়া গেছে। ইতোমধ্যে তাকে উদ্ধারে অভিযান শুরু করেছেন প্রশাসন।

সোমবার (১৯ জুন) মাওয়া নৌ-পুলিশের ইন্সপেক্টর মাহবুব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (১৮ জুন) রাত পৌনে ৩টায় সেতুর ২১ নম্বর পিলার বরাবর সেতু থেকে ঝাঁপ দেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার গভীর রাতে মাওয়া টোলপ্লাজা থেকে জাজিরা প্রান্তের দিকে উল্টো (রং) রোড দিয়ে অটোরিকশা নিয়ে ওই ব্যক্তি অবৈধভাবে সেতু পারাপারের জন্য রওনা হন। পরে বিষয়টি হঠাৎ সেতুর গার্ডম্যানের নজরে আসলে এগিয়ে যান তারা। এ সময় গার্ডম্যানসহ অন্যদের দেখে দ্রুত অটোরিকশাটি চালাতে শুরু করে ওই ব্যক্তি। কিন্তু এক পর্যায়ে ট্রাকের সঙ্গে রিকশার ধাক্কা লেগে তিনি পড়ে যান। এ সময় গ্যার্ডম্যান কাছাকাছি চলে আসলে ভয়ে পদ্মা সেতুর ২১ নম্বর পিলার বরাবর পদ্মা নদীতে ঝাঁপ দেন ওই অটোরিকশাচালক।

এদিকে পদ্মা সেতু দক্ষিণ থানা, ফায়ার সার্ভিস, নৌ-পুলিশ ও ডুবরি টিম যৌথভাবে উদ্ধার তৎপরতা চালাতে শুরু করে। ঢাকা থেকে সোমবার সকালে ডুবুরি টিম গিয়ে উদ্ধার অভিযানে অংশ নেয়। কিন্তু এখন পর্যন্ত ওই ব্যক্তি নিখোঁজ রয়েছেন।

ইন্সপেক্টর মাহবুব হোসেন জানান, রোববার রাতে সোহেল নামের পদ্মা সেতুর গার্ডম্যান আমাদের কল করে এই খবরটি জানান। পরে আমরা ঘটনাস্থলে যাই। সোমবার সকালে ঢাকা থেকে ডুবুরি টিম গিয়ে উদ্ধার অভিযান শুরু করেন। তবে নিখোঁজ ব্যক্তির সম্পর্কে কোনো খোঁজ-খবর পাওয়া যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া