adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টেস্ট চ্যাম্পিয়নশীপে ভারতীয় দলে টি-টোয়েন্টির আগ্রাসন প্রভাব ফেলতে পারে: গাভাস্কার

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২৯ মে শেষ হলো। এবার শুরু হয়েছে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ক্ষণগণনা। ৭ জুন লন্ডনের দ্য ওভালে দ্বিতীয় আসরের ফাইনালে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া।

বর্তমানে ভারতীয় দলের সবাই আছে টি-টোয়েন্টির মেজাজে। স্বভাবতই দুই মাস ধরে খেলে আসা টুর্নামেন্টের ঘোর এত সহজে কাটবে না। এই ব্যাপারটি নিয়েই শঙ্কিত ভারতীয় কিংবদন্তি সুনিল গাভাস্কার। সাবেক এই তারকা ব্যাটার মনে করছেন, দীর্ঘ দুই মাসের টি-টোয়েন্টির আগ্রাসন প্রভাব ফেলতে পারে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে। – হিন্দুস্তানটাইমস

স্টার স্পোর্টসের বরাত দিয়ে ভারতীয় ওয়েবসাইট টাইমস নাউ গত মঙ্গলবার একটি প্রতিবেদন প্রকাশ করে। প্রতিবেদনে গাভাস্কারের মন্তব্য তুলে ধরা হয়। সেখানে গাভাস্কার বলেন, দুই মাস টি-টোয়েন্টি খেলে হঠাৎ করেই টেস্টের মেজাজে ফেরাটা কঠিন। এখন টেস্ট ক্রিকেটে ফেরাটা খুব কঠিনই হবে রোহিত শর্মার দলের জন্য। আমার মনে হয় ভারতের জন্য এটি বেশ বড় চ্যালেঞ্জ হতে চলেছে।
প্রায় সবাই টি-টোয়েন্টির মেজাজে থাকলেও ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলছেন ভারতীয় ব্যাটার চেতেশ্বর পূজারা। ইংলিশ কন্ডিশন সম্পর্কে তার ভালো ধারণা আছে, যা ভারতীয় দলের জন্য বাড়তি পাওয়া।

পূজারার পাশাপাশি অজিঙ্কা রাহানেকে নিয়েও কথা বলেছেন গাভাস্কার। এই দুইজন সম্পর্কে তিনি বলেন, ভারতের মধ্যে কেবল পূজারাই টেস্টের সঙ্গে আছে। কন্ডিশনও তার চেনা। এটি ইতিবাচক। ইংলিশ কন্ডিশনে রাহানের অভিজ্ঞতাও ভালো। ভারতীয় দলে পাঁচ নম্বরে তাকে চাইব আমি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া