adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনন্ত নাচাবেন কারিনাকে

Annata-kareena1453883740বিনোদন ডেস্ক :  প্রথমবারের মতো ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। অনুষ্ঠানে কারিনার পাশাপাশি পারফর্ম করতে দেখা যাবে চিত্রনায়ক অনন্ত জলিলকে। আগামী ১২ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এ জে’। অনুষ্ঠানে যোগ দেওয়ার বিষয়টি বেশ কিছুদিন আগেই নিশ্চিত করেছেন কারিনা। এক ভিডিও বার্তায় ৩৫ বছর বয়সী এই তারকা বলেন, ‘ঢাকায় আসছি ১২ ফেব্রুয়ারি।’ গতকাল অন্তর শোবিজের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছেন অনন্ত জলিলও। 

অনুষ্ঠান সম্পর্কে অন্তর শোবিজের চেয়ারম্যান ও সিইও স্বপন চৌধুরী বলেন,  পরিচ্ছন্ন, পরিবেশ বান্ধব ও আধুনিক নগর গড়ে তোলার লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনের প্রচেষ্টা ও উদ্যোগের সঙ্গে ক্লিন ঢাকা সামাজিক আন্দোলনে একাত্মতা ঘোষণা ও প্রচারণার লক্ষ্যে আয়োজন করা হয়েছে এটি। 

অনুষ্ঠান নিয়ে ২৭ জানুয়ারি, বুধবার  দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন আয়োজন করেছে আয়োজক অন্তর শোবিজ ও আলতা ইভেন্টস। শুধু কারিনা নন, এ আয়োজনে অংশ নিতে ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী জাভেদ আলী আর কনিকা কাপুরও আসবেন ঢাকায়। এদিকে অনুষ্ঠানের খবর শোনার  পর থেকেই অনেকে বলাবলি করছিলেন কারিনা সঙ্গে একই মঞ্চে দেখা যাবে অনন্ত জলিলকে। কিন্তু বিষয়টি মানতে নারাজ অনন্ত বরং তিনি বলছেন অনন্তর সঙ্গে একই মঞ্চে দেখা যাবে কারিনাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া