adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চন্দরপলের ছেলে ডাক পেলেন ওয়েস্ট ইন্ডিজ দলে

স্পোর্টস ডেস্ক: শিবনায়ারণ চন্দরপল। ক্রিকেটের খোঁজ-খবর রাখেন, এমন মানুষের কাছে নামটি খুব পরিচিত হওয়ারই কথা। টেস্ট ইতিহাসে অষ্টম সর্বোচ্চ রানের মালিক তিনি। ২০১৫ সালে জাতীয় দলের হয়ে সবশেষ ম্যাচটি খেলেছেন তিনি। সেই চন্দরপলের ছেলে তেজনায়ারণ চন্দরপল এবার ডাক পেলেন ওয়েস্ট ইন্ডিজের টেস্ট স্কোয়াডে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে অস্ট্রেলিয়ার মাটিতে ২টি টেস্ট খেলবে ওয়েস্ট ইন্ডিজ। সেই সফরের জন্য শনিবার তেজনায়ারণসহ ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। ২ ম্যাচের সিরিজে দলকে নেতৃত্ব দেবেন ক্রেগ ব্রাথওয়েট। পার্থ স্টেডিয়াম ও অ্যাডিলেড ওভালে ম্যাচ ২টি অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর ও ৮ ডিসেম্বর।

দুটি টেস্টের আগে ওয়েস্ট ইন্ডিজ দল অস্ট্রেলিয়া প্রাইম মিনিস্টার একাদশের বিপক্ষে একটি চারদিনের ম্যাচ খেলবে। এ সিরিজের জন্য ১৫ সদস্যের দলে নতুন মুখ একমাত্র তেজনায়ারণই। দলে ফিরেছেন রোস্টন চেজ ও শামারাহ ব্রুকস। দল ঘোষণা করে প্রধান নির্বাচক দেসমন্ড হেইনস বলেন, আমাদের দলে প্রথমবারের মতো রেখেছি তেজনারায়ণ চন্দরপলকে। ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়নশিপে ও নিজেকে দারুণভাবে মানিয়ে নিয়েছে। বাংলাদেশ এ’ দলের বিপক্ষেও ওর পারফরম্যান্স চোখে পড়ার মতো ছিল। সর্বোচ্চ লেভেলে ভালো করার জন্য ওর মধ্যে সবকিছুই আছে।

ওয়েস্ট ইন্ডিজ দল: ক্রেগ ব্রাথওয়েট (অধিনায়ক), জারমেইন ব্লাকউড (সহঅধিনায়ক), এনক্রুমাহ বোনার, শামারাহ ব্রুকস, তেজনারায়ণ চন্দরপল, রোস্টন চেজ, জশুয়া ডা সিলভা, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, অ্যান্ডারসন ফিলিপ, রেইমন রেইফার, কেমার রোচ, জেইদেন সিলস ও ডেভন থমাস। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া